32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘কথিত’ মডেল মৌয়ের ঘটনায় বিব্রত সাদিয়া ইসলাম মৌ

বিনোদন ডেস্ক : সম্প্রতি মদ, ইয়াবা, সিসাসহ গ্রেপ্তার হয়েছেন কথিত মডেল মরিয়ম আক্তার মৌ। গ্রেপ্তারের পর থেকে চাঞ্চল্যকর সব খবর বেরিয়ে আসছে গণমাধ্যমে। কিন্তু ‘মডেল’ এবং ‘মৌ’ নামের সঙ্গে মিল থাকায় ভুগতে হচ্ছে দেশের নন্দিত মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে।

এ নিয়ে সাদিয়া ইসলাম মৌ বলেন, ঘটনার রাত থেকেই আমি বিব্রত। আমার নামের সঙ্গে মিলে গেছে এমন একজনকে পুলিশ ধরেছে। আর এতেই অনেকে আমার পরিবার, স্বজন, বন্ধুদের নিউজ লিংক পাঠাচ্ছে। অথচ তারা কিন্তু দেখছে যে এটা আমি না।

তিনি বলেন, শুধু আমার পরিবারকেই নয়, আমার পরিচিত মানুষদের অনেক বিরক্ত ও বিব্রত করা হচ্ছে। আমার পরিবারের লোকেরা যতই বলছে নিউজটা খুলে দেখ, এটা সাদিয়া ইসলাম মৌ না। তারপরও তারা এমন কথাও বলেছে যে, এদের তো অনেক কিছুই লুকানো থাকে।

মৌ বলেন, মডেল তারাই যারা নিয়মিত স্টেজ শো করেন, ফ্যাশন শো করেন। মডেলের খোঁজে আমরা প্রথমে পোর্টফলিও দেখি। সেখানে যাদের নাম পাওয়া যায় তাদেরকে আমরা মডেল বলব। কিন্তু দীর্ঘদিন ধরে মডেলিংয়ে নেই বা তেমন কাজ করা হয়নি তার। এমন মানুষ যদি নিজেকে মডেল বলে তাহলে তো আর কারও কিছু করার নাই।

তিনি আরও বলেন, নিয়মিত মডেল-অভিনেত্রীদেরও কিছু দায়িত্ব থাকে। যেমন ধরুন আমি যদি সংগ্রাম করে এই যুগে ফিরে না আসতাম তাহলে এখনকার বাচ্চারা আমাকে মডেল হিসেবে চিনত না। আমি যতই পরিচয় দেই ওদেরকে যে, আমি মডেল মৌ, এখনকার বাচ্চারা কিন্তু আমাকে চিনবে না। আমি এখনও মডেলিংয়ের কাজ করছি বলে এখনকার কিছু ছেলে-মেয়ে আমাকে চেনে।


আরো খবর »

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য লড়বে ১৪ সিনেমা, শাকিবের দুটি

Tanvina

ইউটিউব চ্যানেল থেকে লাইভে হাজির হবেন শাবনূর

Tanvina

নুসরাত আমার স্কুল বন্ধুদের নিয়ে নোংরা গল্প ছড়াচ্ছে: নিখিল

Tanvina