গাজীপুরে ট্রাক চাপায় পথচারীর মৃত্যু

Posted on July 6, 2023

গাজীপুর প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কোনাবাড়ীতে ট্রাক চাপায় মোহাম্মদ হোসেন আলী (৬৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও এক নারী পথচারী। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর আড়াইটা সময় ঢাকা -টাঙ্গাইল মহাসড়কে কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশে আঞ্জুমান জিএনজি ও ফিলিং ষ্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে।

জামেলা খাতুন (৫৫) নামে আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়ে স্বামী স্ত্রী বলে ধারনা স্থানীয়দের।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটায় ঢাকা -টাঙ্গাইল মহাসড়কে কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশে আঞ্জুমান জিএনজি ও ফিলিং ষ্টেশনের সামনে মহাসড়ক পারাপারের সময় গাজীপুর থেকে টাঙ্গাইল গামী লবণ বোঝাই একটি ট্রাকের ধাক্কায় মোহাম্মদ হোসেন ঘটনাস্থলেই মারা যায়। তার স্ত্রী জামেলা খাতুন গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

জিএমপি কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন জানান, এঘটনায় ঘাতক ট্রাক চালককে আটক এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত অবস্থায় নারী পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।