28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

মডেল পিয়াসা ও মৌ আক্তার আটক

নিজস্ব প্রতিবেদক : প্রতারণাসহ নানা অভিযোগে মডেল পিয়াসা ও মৌ আক্তারকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রোববার (১ আগস্ট) রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে।

এদিকে, পিয়াসার দেয়া তথ্যে আরেক মডেল মরিয়ম আক্তার মৌ-এর রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকেও ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনার পর আবার আলোচনায় আসলেন পিয়াসা। আপন জুয়েলার্সের মালিকের ছেলের সাবেক স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা।

পুলিশ বলছে, তার বিরুদ্ধে প্রতারণাসহ নানা অভিযোগ পেয়ে রোববার বারিধার তার ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়।

jagonews24.com

পুলিশ জানিয়েছে, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

পুলিশ জানায়, প্রতারণাসহ সব অভিযোগ খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।


আরো খবর »

চটকদার, লোভনীয় ও অসত্য বিজ্ঞাপন প্রচার বন্ধে রুল জারি

উজ্জ্বল হোসাইন

কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড, ১ জনের যাবজ্জীবন

উজ্জ্বল হোসাইন

স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ৩০ বছরের কারাদণ্ড

উজ্জ্বল হোসাইন