27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

দর্শনায় ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে পিতা খুন, পুত্র আহত

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনায় মুঠোফোনে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে তৈরী হওয়া বিরোধের জেরে শহীদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে খুন করেছে তাঁরই ছেলের বন্ধুরা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ছেলে ইলফাজ হোসেন (১৭)।

এলাকাবাসি জানান, শনিবার (৩১ জুলাই) বেলা ২ টার দিকে ইলফাজ ও তার ও বন্ধু সুজন ও তার বড়ভাই শামীমের সাথে মুঠোফোনে ফ্রি ফায়ার গেম খেলছিলো। খেলা নিয়ে একসময় মতবিরোধ হলে সুজন নিজ বাড়ী থেকে ধারালো ছোরা নিয়ে এনে ইলফাজকে আঘাত করার চেষ্টা করলে তাঁর পিতা শহিদুল ছুটে এসে বাঁচাতে যান। এ সময় সুজনের হাতে থাকা ছুরি শহিদুলের বুকের বাম দিকে ঢুকে যায় । ছেলে ইলফাজও রক্তাক্ত জখম হন। গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনা হলে বেলা ৩টায় বাবা শহীদুল ইসলামকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক ডা: জান্নাতুল ফেরদৌস।

দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল বলেছেন, ইলফাজের পিতার নাম সুজনরা বিকৃত করে উচ্চারণ করায় এ বিরোধ সৃষ্টি হয় যা খুনের ঘটনা ঘটায়। ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বিরোধের বিষয়টি যাচাই করা হচ্ছে। খুনি সুজন ও তার বড়ভাই শামীমকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।


আরো খবর »

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যান কতৃক হামলার শিকার আরেক চেয়ারম্যান

উজ্জ্বল হোসাইন

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দালালসহ আটক ১৫

উজ্জ্বল হোসাইন

বেনাপোল স্থলবন্দরে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন কর্মকর্তা কর্মচারিরা

উজ্জ্বল হোসাইন