32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

অস্ট্রেলিয়া ক্রিকেট দল ঢাকায়

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ করে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল ৪টা ১০মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে তাঁদের বহনকারী বিমান। একটি চাটার্ড বিমানে বাংলাদেশে আসে অস্ট্রেলিয়া দল। বিমানবন্দর থেকে অস্ট্রেলিয়া দল তিনদিনের কোয়ারেন্টিনে যাবে। এর পর অনুশীলনে নামবে।

অবশ্য এই সফরে অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন ক্রিকেটার আসেননি। চোটের কারণে বাংলাদেশ দলে নেই ওপেনার তামিম ইকবাল। কোয়ারেন্টিন ইস্যুতে মুশফিক ও লিটনের খেলা হচ্ছে না। চোটে আক্রান্ত পেসার মুস্তাফিজুর রহমান।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩ আগস্ট মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ৪ আগস্ট। একদিনের বিরতি দিয়ে ৬, ৭ ও ৯ আগস্ট মাঠে গড়াবে বাকি তিন ম্যাচ। সবগুলো ম্যাচই দিবা-রাত্রির। তবে ম্যাচ শুরুর সময় এখনও ঠিক হয়নি। মহামারিকালে অন্যান্য সিরিজের মতো এই সিরিজও হবে জৈব-সুরক্ষা বলয়ে।

বাংলাদেশ সফরে আসার আগে অনেকগুলো শর্ত দিয়েছিল অস্ট্রেলিয়া। এর মধ্যে প্রধান শর্ত হচ্ছে এক ভেন্যুতে সব ম্যাচ আয়োজন করা। তাই সবগুলো ম্যাচই হচ্ছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।


আরো খবর »

বিসিবির নির্বাচন ৬ অক্টোবর

উজ্জ্বল হোসাইন

অভিষেক ম্যাচেই কোচকে মুগ্ধ করলেন বেকহ্যাম পুত্র

উজ্জ্বল হোসাইন

জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ জালাল চৌধুরী আর নেই

উজ্জ্বল হোসাইন