30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

দাবাং ৪ বিষয়ে সুখবর দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক : আরবাজ খান তার সেলিব্রেটি টকশো এর দ্বিতীয় মৌসুম নিয়ে আবারো হাজির হয়েছেন দর্শকের সামনে। অনুষ্ঠানটির তৃতীয় মৌসুমের শুরুতেই চমকে দিলেন তিনি। প্রথম শোতেই সেলিব্রেটি হিসেবে আমন্ত্রণ জানালেন বলিউড ভাইজান খ্যাত সালমান খানকে। অনুষ্ঠানটিতে সালমান তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলাপ-আলোচনাসহ, দর্শকদের ‘দাবাং ৪’র খবর ও জানিয়ে দিয়েছেন।

অনুষ্ঠানটিতে সালমান কথা বলেন বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নানা আলোচিত ঘটনা নিয়ে। সবচেয়ে শেষে র‍্যাপিড ফায়ার রাউন্ডে সালমানের এক প্রশ্নের উত্তর ভক্তদের মধ্যে জন্ম দিয়েছে নানা জল্পনা-কল্পনার।

আরবাজ খান সালমানকে প্রশ্ন করেন দাবাং সিরিজে সব থেকে এগিয়ে রাখবেন কোন সিনেমাটিকে? উত্তর দেওয়ার সময় খুব বেশী চিন্তা না করে খুব তাড়াতাড়ি দাবাং ৪ বলে দেন সালমান। উত্তরটির পর থেকেই দাবাং ফ্রাঞ্চাইজির বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি নিয়ে শুরু হয়েছে নানা প্রশ্ন।

প্রসঙ্গত, ২০১৯ সালে সবশেষ মুক্তি পায় তখন এ ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ সিনেমা ‘দাবাং থ্রি’। সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে মিশ্র অভিজ্ঞতা থাকলেও সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত হয়ে অপেক্ষা করছেন দর্শক।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul