30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

নিজস্ব প্রতিবেদক : রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। বর্তমানে সেখানে উদ্ধার অভিযান চলছে।

জানা যায়, দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে দিনাজপুরগামী হিমাচল পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর দুজনের মৃত্যু হয়। নিহত পাঁজনের মধ্যে হিমাচল পরিবহনের চালক ও একজন নারী রয়েছে।

এলাকাবাসীর ধারণা, বঙ্গবন্ধু বহুমুখী সেতুর দুই পাশে সড়কের যানজটের কারণে অন্তত ১৫ থেকে ১৬ ঘণ্টা দেরিতে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের চালক দিনাজপুর অভিমুখে যাচ্ছিল। একই সময় দিনাজপুর থেকে হানিফ এন্টারপ্রাইজের চালক ঢাকা থেকে নিয়ে আসা ঘরমুখী যাত্রী নামিয়ে দিয়ে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এদের গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আরো খবর »

হোতাসহ চোর গ্রেফতার, উদ্ধার চুরি যাওয়া গহনা ও ল্যাপটপ

Amirul

ঝিনাইদহে ফসলী জমির পাশের ইটভাটা বন্ধের দাবিতে মানববন্ধন

উজ্জ্বল হোসাইন

কর্ণফুলীতে মানববন্ধন: কেইপিজেডের পানি সন্ত্রাস আর কত দিন?

উজ্জ্বল হোসাইন