30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

মাহমুদউল্লাহর ইমামতিতে জিম্বাবুয়ে সাকিব-তামিমদের ঈদ উদ্‌যাপন

স্পোর্টস ডেস্ক : মহামারি করোনাভাইরাসের কারণে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যেই জিম্বাবুয়ের মাটিতে ঈদ উদ্‌যাপন করছেন বাংলাদেশ দলের ক্রিকেটারেরা। একমাত্র টেস্ট এবং ওয়ানডে সিরিজ জয়ে বেশ ফুরফুরে মেজাজে বাংলাদেশ ক্রিকেট দল। সুদূর জিম্বাবুয়েতে তাই হয়তো ঈদের আনন্দ একটু বেশিই হওয়ার কথা সাকিব-তামিমদের। কিন্তু করোনা সে আনন্দ উদ্‌যাপন করার সুযোগটা কমই দিল। যতটুকু করা হয়েছে, সেটাও জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থেকে।

গত রাতে জিম্বাবুয়েকে হারিয়ে তৃতীয় ওয়ানডে জিতে সিরিজ ৩-০-তে ঘরে তুলেছে বাংলাদেশ। টানা সিরিজ জয়ের আনন্দ নিয়েই আজ ঈদের আমেজে ব্যস্ত তাসকিন-সাইফউদ্দিনরা। সকাল সকালই পাঞ্জাবি-পায়জামা পরে একত্র হয় সবাই। এরপর সুরক্ষা-বলয়ে সেরে নেন ঈদের নামাজ। নামাজের ইমামতি করেন গতকাল ২০০তম ওয়ানডে খেলা মাহমুদউল্লাহ। নামাজ শেষে হয়ে যায় নিজেদের মধ্যে হালকা ফটোসেশন। সে ছবিগুলো পোস্ট করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি ক্রিকেটারেরা।

সবার সঙ্গে একটি ছবি পোস্ট করে অধিনায়ক তামিম ইকবাল ফেসবুকে লিখেছেন, পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। পরিবারের সঙ্গে আনন্দময় ঈদ উদ্‌যাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সর্তক থাকুন।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

মুস্তাফিজুর রহমান লিখেছেন, আমাদের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা। করোনা মহামারির সময় সবাই পরিবারের সঙ্গে নিরাপদে থাকার চেষ্টা করবেন। হ্যাঁ বড় জয়ের পর ঈদ।

সতীর্থদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে তাসকিন লিখেছেন, সবাইকে ঈদের শুভেচ্ছা।

তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন লিখেছেন, ঈদ মোবারক | পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ কাটুক আনন্দে সবাই সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন |

টিভিতে আজ

এ ছাড়া ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেনরা। ঈদের নামাজ শেষে তাঁদের ব্যক্তিগত অনুশীলনে নেমে যাওয়ার কথা। কারণ আগামীকাল বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে টি-টোয়েন্টির লড়াই। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আগামীকাল মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে ৪টায়। পরের দুই ম্যাচ হবে শুক্রবার ও রোববার। এরপর আগামী ২৯ জুলাই দেশে ফিরবেন সাকিব-মুস্তাফিজরা।


আরো খবর »

বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

উজ্জ্বল হোসাইন

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি জয়

উজ্জ্বল হোসাইন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন