Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা ফটো গ্যালারী ভিডিও গ্যালারী

ফাইনালে হেরে তাণ্ডব ইংরেজদের, স্টেডিয়ামেই ইটালি সমর্থকদের বেধড়ক মার

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড সমর্থকদের কুখ্যাত রূপ আরও এক বার দেখা গেল ইউরো কাপে। রবিবার ইউরো কাপের ফাইনালে হেরে যাওয়ার পর ইটালির সমর্থকদের নির্বিচারে মারধর করল তারা। ম্যাচের পর ওয়েম্বলির বাইরে কার্যত রণক্ষেত্র তৈরি হয়। স্টেডিয়ামের যে গেট দিয়ে ইটালীয়রা বেরোচ্ছিলেন, তার পাশেই জড়ো হয়েছিলেন প্রচুর ইংরেজ সমর্থক। এক একজন করে সমর্থক বেরোচ্ছিলেন আর তাঁদের মাটিতে ফেলে পেটানো হচ্ছিল। ইটালির পতাকার উপরে থুতু ছেটানো হয়। সঙ্গে ছিল অকথ্য গালিগালাজ।

https://twitter.com/i/status/1414381099858399234

কিছুক্ষণ পরে পুলিশ এসে সামাল দেয়। কিন্তু ততক্ষণে ইংরেজ সমর্থকদের ‘ভালবাসা’য় গুরুতর আহত হয়ে পড়েছেন প্রচুর সমর্থক। তাঁদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। কিছু ইংরেজ সমর্থককেও ধরে নিয়ে যাওয়া হয়। মাঠের বাইরে আরও তাণ্ডব অপেক্ষা করছিল। হারের হতাশায় এবং আক্রোশে সরকারি সম্পত্তি নষ্ট করা শুরু করেন কিছু ইংরেজ সমর্থক। রাস্তার ধারে দোকানপাট, গাড়ি ভাঙচুর করা হয়। বিয়ার এবং মদের বোতল আছাড় মেরে ভাঙা হয় রাস্তার। তার মধ্যে পৈশাচিক উল্লাস করতে থাকেন কিছু ইংরেজ সমর্থক ।ম্যাচের আগেও গোলমাল হয়েছে।

https://twitter.com/i/status/1414385188134600707

হঠাৎই পুলিশকে ঠেলে সরিয়ে স্টেডিয়ামে ঢুকে পড়তে শুরু করেন অজস্র টিকিটহীন সমর্থক। বিরাট পুলিশ বাহিনী এসে তাঁদের নিয়ন্ত্রণ করার আগেই অনেকে ভেতরে ঢুকে যান। প্রত্যেককে চিহ্নিত করে বের করা সম্ভব ছিল না।

দৈনিক পূর্বকোণ | বাংলাদেশে আধুনিক সংবাদপত্রের পথিকৃৎ

আরো খবর »

ম্যাচ দেখার জন্য বিশেষ আয়োজন! চমকেছেন নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন

জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

বিশ্বচ্যাম্পিয়ন উইন্ডিজকে উড়িয়ে দিল ইংল্যান্ড

উজ্জ্বল হোসাইন