ঝিনাইদহে পাটক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

Posted on July 3, 2023

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পাটক্ষেত থেকে অজ্ঞাত (৩০) পরিচয় এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ জুলাই) দুপুরে সদর উপজেলার আড়ুয়াকান্দি এলাকার একটি পাটক্ষেত থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম পরিচয় এখনো উদ্ধার হয়নি।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানায়, মরদেহের ২০ গজের ভিতরে পাটক্ষেতের আইলের পাশে বেশ কিছু সিগারেট, বিস্কুটসহ অন্যান্য সামগ্রী পড়ে ছিল। এ থেকে ধারণা করা হচ্ছে, নারীঘটিত কোনো কারণে কিংবা নেশাসংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কালো রঙের গেঞ্জি ও জিন্সের ফুলপ্যান্ট পরিহিত ব্যক্তির দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এটি পরিকল্পিত হত্যাকান্ড হিসেবে ধারণা করা হচ্ছে। নিহতের নাম পরিচয় জানার পাশাপাশি এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে কাজ শুরু করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহমান জানান, লাশটি আনুমানিক দুই তিন দিনের আগের হতে পারে। কারণ লাশটি ফুলে উঠেছে এবং দুর্গন্ধ ছড়াচ্ছে।