30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

জি সিনে অ্যাওয়ার্ড: দিলীপ কুমারের জন্য রেড কার্পেট পাতেন শাহরুখ

বিনোদন ডেস্ক : বলিউড আইকন বললেও কম বলা হবে, আসলে তিনি আইকনদের আইকন বলা যায়। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের জীবনাবসানের ক্ষত এখনও অতীত হয়নি। বুধবার ৯৮ বছর বসয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ সাব। তাঁর প্রয়াণে হিন্দি সিনেমার একটি অধ্যায়ের শেষ হল। শুধু অভিনেতারা বা সিনেমা জগতের মানুষেরা নন, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সাধারণ মানুষ প্রত্যেকে সোশাল মিডিয়ায় তাঁদের প্রিয় অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়েছে।

দিলীপ ঘোষের প্রয়াণের পর শাহরুখ খানকে দেখা গিয়েছিল সায়রা বানু পাশে দাঁড়াতে, তাঁকে সাত্ত্বনা দিতেও দেখা যায় বলিউড বাদশাকে। শাহরুখ যে দিলীপ কুমার-সায়রাবানুর স্নেহভাজন ছিলেন তা অনেকেরই জানা। বর্ষীয়ান যুগলের সঙ্গে প্রায়ই দেখা করতে যেতেন কিং খান। দিলীপ সাবের শরীর খারাপের সময় বার বার খোঁজ নিতে। সায়রা বানুও অভিনেতার টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করতেন শাহরুখ-দীলিপ কুমারের নানা মুহুর্তের স্মৃতি। শাহরুখ এতটাই ভালবাসতেন অভিনেতাকে যে একবার জি সিনে অ্যাওয়ার্ড ২০০১-এর অনুষ্ঠানে দিলীপ কুমারের জন্য রেড কার্পেট বিছিয়ে দিয়েছিলেন।

দিলীপ কুমারের প্রয়াণের পর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই পুরনো ভিডিও। সে বছর, শাহরুখ খানএকটি বিশেষ অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন। যেখানে মুগল-ই-আজম অভিনেতাকে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছিল। পুরস্কার নিতে সস্ত্রীক মঞ্চে আসছিলেন দিলীপ সাব, তখনই নিজের হাতে রেড কার্পেট বিছিয়ে দেন বলিউড বাদশা।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul