নবম দিনে ত্রিবেণী কন্টিনেন্টালের চমক

Posted on July 3, 2023

স্পোর্টস ডেস্ক : একদিন বাদেই বোঝা যাবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দাবার প্রথম আসরের ট্রফি কার হাতে যাবে। গ্লোবাল চেজ লিগের (জিসিএল) নবম দিনে এসে চমক দেখিয়েছে ত্রিবেণী কন্টিনেন্টাল কিংস। এই দিন রাউন্ড আপের দুই ম্যাচে রোমাঞ্চকর জয়ে শীর্ষস্থানের লড়াই জমিয়ে দিয়েছে ত্রিবেণী কন্টিনেন্টাল।

প্রথম ম্যাচে এসজি আলপিন ওয়ারিয়র্সের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই শেষে শেষ হাসি হেসেছে ত্রিবেণী কন্টিনেন্টাল। ১০-৮ ব্যবধানে আলপিন ওয়ারিয়র্সের জয়-রথ থামিয়ে সেরার লড়াইয়ে নিজেদের নিয়ে যায় ত্রিবেণী। এই ম্যাচে কিং অব দ্য ম্যাচ হয়েছেন গুকেষ ডি ও কুইন অব দ্য ম্যাচ হয়েছেন এলিজাবেথ পাথজ।

আলপিন ওয়ারিয়র্সের বিপক্ষে দারুণ জয়ের পর ত্রিবেণী মুখোমুখি হয় বালান আলাষকান নাইটসের বিপক্ষে। এই ম্যাচেও লড়াই হাড্ডাহাড্ডি। মাত্র এক পয়েন্টের ব্যবধানে বালান আলষকানকে হারিয়েছে ত্রিবেণী কন্টিনেন্টাল। পয়েন্ট ব্যবধান ১০-৯! এই ম্যাচে কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন ওয়েই ই এবং কুইন অব দ্য ম্যাচ হয়েছেন টান জনগিই।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চিংগারি গালফ টাইটানস ও আপগ্রাড মুম্বা মাস্টার্স। এই ম্যাচে একপেশে ভাবে জিতে নিয়েছে গালফ টাইটানস। পয়েন্ট ব্যবধান ১২-৩। মুম্বা মাস্টার্স পাত্তাই পায়নি এই ম্যাচে। কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন দানিল দুভোব ও কুইন অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন পোলিনা শুভালোভা।

চিংগারি গালফের বিপক্ষে পাত্তা না পেলেও পরের ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে মুম্বা মাস্টার্স। এবার তারা স্রেফ উড়িয়ে দিয়েছে গ্যাংস গ্র্যান্ড মাস্টার্সকে। ১০-৪ ব্যবধানে বিশাল জয় পেয়ে ঘুরে দাঁড়িয়েছে মুম্বা মাস্টার্স। কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন জাভোখির সিন্দারভ ও কুইন অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন কনেরু হামপি।