29 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

চুয়াডাঙ্গায় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ ফার্মেসী মালিক আটক

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ ফার্মেসী মালিক তানজিল আহম্মেদকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের মুক্তি ঔষধ ঘর নামক ফার্মেসীতে অভিযান চালিয়ে ৪৪৩ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

আটককৃত তানজিল আহম্মেদ (৪৫) চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর গ্রামের আলী আহম্মেদ সন্টুর ছেলে। আটককৃত তানজিল আহম্মেদকে ভ্রাম্যমাণ আদালতে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানাসহ জেল হাজতে পাঠানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গোপণ সংবাদের ভিত্তিতে জানতে পারে চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের মুক্তি ঔষধ ঘরে দীর্ঘদিন ধরে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছেন। আজ মঙ্গলবার বেলা ৪টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ ও সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। এসময় মুক্তি ঔষধ ঘর থেকে উদ্ধার করা হয় ৪৪৩ পিচ টাপেন্টাডল ট্যাবলেট।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত তানজিল আহম্মেদকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো খবর »

জীবননগরে রোগী দেখে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় নারীর মৃত্যু

উজ্জ্বল হোসাইন

নেত্রী নির্দেশ দেশের একটা মানুষও যেন খাদ্যের অভাবে কষ্ট না পায়

উজ্জ্বল হোসাইন

হোতাসহ চোর গ্রেফতার, উদ্ধার চুরি যাওয়া গহনা ও ল্যাপটপ

Amirul