১০ বছর পর সিনেমার গানে বালাম, সঙ্গী কোনাল

Posted on June 27, 2023

বিনোদন ডেস্ক : প্রায় ১০ বছর পর প্লে-ব্যাকে ফিরছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বালাম। সুপারস্টার শাকিব খান অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘প্রিয়তমা’-তে এই শিল্পী কোনালের সঙ্গে গাইলেন।

যদিও প্লেব্যাক’র বিষয়টি নিশ্চিত করেননি বালাম কোনাল দুজনের কেউ। সূত্র জানায়, এ গানটি লিখেছেন গীতিকার আসিফ ইকবাল, সুর সংগীত আকাশের। গানের শিরোনাম ‘ও প্রিয়তমা’।

তবে দুজনেই তাদের পেজে নিজেদের ছবি শেয়ার করে রহস্য বাড়িয়েছেন! এর আগে শাকিবের ‘আমাদের ছোট সাহেব’ ছবিতে গেয়েছিলেন বালাম।

নেটিজেনরা বলছেন, ঈদে মুক্তি পেতে যাওয়া আলোচনার থাকা ‘প্রিয়তমা’ ছবির রোম্যান্টিক এ গানে কোনালের সঙ্গে বালামের দুর্দান্ত কামব্যাক হতে পারে! তবে বালাম-কোনাল এই দুই শিল্পী কেউই গানটি নিয়ে মুখ খোলেননি। তারা জানাচ্ছেন, সময় মতো সবকিছু জানাবেন।

এরইমধ্যে ‘প্রিয়তমা’ ১০০ হল নিশ্চিত করে ধরে রাখলো দর্শক আগ্রহের শীর্ষস্থান! ছবির পরিচালক হিমেল আশরাফ জানান, সোমবার দুপুর পর্যন্ত ১০০ এর বেশী হল চূড়ান্ত হয়েছে। এখনও ঈদের তিন দিন বাকি। হল আরও বাড়বে।

এই ১০০ হলের মধ্যে সিনেপ্লেক্স, ব্লকবাস্টারসহ দেশের অন্যান্য মাল্টিপ্লেক্সগুলো রয়েছে উল্লেখ করে হিমেল আশরাফ বলেন, সিনেপ্লেক্সের সব শাখায় চলবে ‘প্রিয়তমা’। শ্যামলী বাদে সারাদেশে যত ভালো এবং বড় বড় সিনেমা হল (সিঙ্গেল স্ক্রিন) রয়েছে সবখানে চলবে ‘প্রিয়তমা’।