30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

খুলনায় মাদক বিক্রেতা ও জুয়াড়িসহ গ্রেফতার ২০

খুলনা প্রতিনিধি : খুলনার ডুমুরিয়া উপজেলায় অভিযানে মাদক বিক্রেতা ও জুয়াড়িসহ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৩ জুন) আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্রে জানা গেছে, মাদক ও জুয়া মুক্ত ডুমুরিয়া গড়ার লক্ষ্যে খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর নির্দেশনা মোতাবেক থানা পুলিশের এসআই হামিদুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে শনিবার রাতে শাহাপুর মধুগ্রাম কলেজের পাশ থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী হাসানপুর গ্রামের কেসমত আলী সরদারের ছেলে আবু মুসা (২০), আনোয়ার সরদারের ছেলে মহিদুল সরদার (২১) এবং মধুগ্রামের আঃ জলিলের ছেলে জনি গাজী(১৯)কে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

থানার এসআই হাফিজুর রহমানের নেতৃত্বে অপর এক অভিযানে সদর ইউনিয়নের গোলনা এলাকা হতে জুয়া খেলারত অবস্থায় গোলনা গ্রামের বাপ্পি খান (২০), মোঃ ইয়াছিন শেখ (৪০), মহিউদ্দীন শেখ (৩৫), মাহাফুজুর রহমান খান (২০), হেমায়েত খান (২২), আজাদ খান (২৭), শরিফুল ইসলাম শেখ (৩০), রাশেদুল ইসলাম (২৫), আমিনুর রহমান শেখ (২৫), তৈয়েবুর রহমান শেখ (২২), মোঃ আরিফ খান (২২) কে জুয়া খেলার সরঞ্জাম হিসেবে তাস, নগদ ৫৯০ টাকাসহ গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া থানার মালতিয়া এলাকায় এসআই শিহাব উদ্দীনের নেতৃত্বে জুয়া খেলা রত অবস্থায় জুয়াড়ি চুকনগর এলাকার রফিকুল ইসলাম (৩৪), ইয়াসিন গাজী (২৫), নজরুল ইসলাম (২২), রবিউল ইসলাম (৩০) এবং মালতিয়া গ্রামের শাহিন মোড়ল (২৮)কে গ্রেপ্তার করা হয়।

এ সময় জুয়াড়িদের কাছ থেকে তাস, নগদ টাকা উদ্বার করা হয়। এ ছাড়াও অপর এক অভিযানে আরাজি সাজিয়াড়া গ্রাম থেকে সিআর মামলায় ওয়ারেন্ট ভূক্ত আসামী আতাউল্লাহ শেখ (২৭)কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, এবং জুয়া আইনে পৃথক ৩ টি মামলা দায়ের পূর্বক আসামীদের আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।


আরো খবর »

হোতাসহ চোর গ্রেফতার, উদ্ধার চুরি যাওয়া গহনা ও ল্যাপটপ

Amirul

ঝিনাইদহে ফসলী জমির পাশের ইটভাটা বন্ধের দাবিতে মানববন্ধন

উজ্জ্বল হোসাইন

কর্ণফুলীতে মানববন্ধন: কেইপিজেডের পানি সন্ত্রাস আর কত দিন?

উজ্জ্বল হোসাইন