30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় ক্যাটরিনার ক্ষোভ

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন উড়ছে। ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় ক্ষোভ প্রকাশ করেছেন ক্যাটরিনা। তবে এ বিষয়ে মুখে খোলেননি এই জুটি। কিন্তু সম্প্রতি অভিনেতা হর্ষবর্ধন তাদের প্রেমের বিষয়টি ফাঁস করেন। এতেই চটেছেন ক্যাটরিনা।

‘হবেশ জোশি সুপারহিরো’ সিনেমাখ্যাত হর্ষবর্ধন কাপুর বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা প্রেম করছেন, এটা সত্যি।’ পরবর্তী সময়ে তার বক্তব্য নিয়ে ঝামেলার আশঙ্কা করে এই অভিনেতা বলেন, ‘আমি কী এটি নিয়ে কোনো ঝামেলায় পড়ব? আমি জানি না। আমার মনে হয় তারা এ বিষয়ে একটু উদার।’

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। এরপর একাধিকবার তাদের একসঙ্গে দেখা গেছে। এছাড়া সম্প্রতি ভিকি ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন বলেও গুঞ্জন উঠেছে।

মুক্তির অপেক্ষায় ক্যাটরিনার ‘সূর্যবংশী’। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘ফোন ভূত’ সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে দেখা যাবে তাকে। পাশাপাশি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ক্যাটরিনা।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul