30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে একরাশ হতাশা

বিনোদন ডেস্ক : দুবছরের মধ্যে হঠাৎ করেই যেন সবকিছু বদলে গিয়েছে। ২০১৯-র জুন তুরস্কে গিয়ে মাসে ঘটা করে সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নিখিল জৈন। বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। যদিও নুসরাতের কথায়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন, বিয়ে করেননি। পুরো পরিস্থিতি যেন কিছুতেই মেনে নিতে পারছেন না নিখিল। সেই ক্ষোভ, হতাশাই যেন ধরা পড়ল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে!

নিখিল শনিবার যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন, তাতে লেখা, ”দুনিয়াটা বোধহয় এভাবেই চলে, নাহ এটা মজার নয়, সুন্দর এবং মিষ্টিও নয়।” নিখিলের এমন পোস্ট দেখে নেটিজেনদের প্রশ্ন নুসরাতের আচরণে কি গোটা দুনিয়ার প্রতিই ঘৃণা তৈরি হয়েছে তাঁর মনে? এর উত্তর অবশ্য নিখিলই দিতে পারবেন। তবে আপাতত এবিষয়ে সংবাদ-মাধ্যমের সঙ্গে কথা না বলারই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই মুহূর্তে নুসরত কিংবা নিখিল কারোর ইনস্টাগ্রামেই একে অপরের সঙ্গে কোনও ছবি অবশিষ্ট নেই। তবে নিখিলের প্রোফাইলে তুরস্কের বিয়ের অনুষ্ঠানের পোশাকে তাঁর নিজের বেশকিছু ছবি রয়ে গিয়েছে, এমনকি নুসরাতের বোন নুজহত জাহানের সঙ্গে তোলা একটি ছবিও রেখে দিয়েছেন নিখিল।

শেষবার লিখিত বিবৃতিতে অবশ্য নিজের বক্তব্য স্পষ্ট করেছিলেন নিখিল জৈন। তিনি সাফ জানিয়েছেন, তিনি আর নুসরাত স্বামী-স্ত্রীর মতোই ছিলেন। তবে এই মামলা আপাতত আদালতের বিচারাধীন। বিবৃতিতে নিখিল আরও জানিয়েছেন তিনি নুসরাতকে বহুবার বিয়ে রেজিস্টার করানোর কথা বলেছিলেন, তবে অভিনেত্রী বরাবরই তা এড়িয়ে গিয়েছেন। সূত্র-জিনিউজ।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul