29 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

ভালো আছেন এরিকসন, ডেনমার্কে ১-০ গোলে হারালো ফিনল্যান্ড

স্পোর্টস ডেস্ক : বিপদমুক্ত ক্রিশ্চিয়ান এরিকসন। গোটা ফুটল বিশ্ব স্বস্তির নিঃশ্বাস ফেলল। শনিবার ইউরো কাপের ফিনল্যান্ড বনাম ডেনমার্ক ম্যাচের ৪৩ মিনিটের মাথায় মাঠের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন ডেনমার্কের মিডফইল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন। মাঠেই ফুটবলারকে সিপিআর দেওয়া হয়। এরপর জ্ঞান ফেরে তাঁর। ইন্টার মিলানে খেলা এই মিডফিল্ডার সজ্ঞানেই মাঠ ছেড়েছেন বলে জানা যাচ্ছে। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপরই উয়েফার তরফ থেকে টুইট করে জানানো হয় যে ভালই আছেন এরিকসন। তাঁর সুস্থতার খবর আসার পর ডেনমার্ক ও ফিনল্যান্ডের ফুটবলাররা আবার ম্যাচ খেলতে রাজি হন। যদিও ম্যাচে ফিনল্যান্ডের কাছে ১-০ গোলে পরাজিত হয় ডেনমার্ক।

মাঠ থেকে ৫০০ মিটার দূরে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এরিকসনকে। তাঁর বাবার সঙ্গে কথা বলে এরিকসনের এজেন্ট মার্টিন স্কুটস জানান যে এরিকসন সজ্ঞানে রয়েছেন, কথাও বলছেন তারকা ফুটবলার। এদিকে ডেনমার্কের ফুটবল ফেডারেশনের তরফ থেকে টুইট করে জানানো হয়, ‘আপাতত ভাল আছেন এরিকসেন। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। সেখানে ডাক্তাররা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন।’ এমন জরুরি অবস্থায় দুই দলের ম্যানেজারের সঙ্গে আলোচনায় বসেন দায়িত্বে থাকা ম্যাচ কমিশনার। ম্যাচ বেশ কিছুটা সময় স্থগিত থাকলেও তখনই জানানো হয় বাতিল হচ্ছে না এই ম্যাচ। দু পক্ষের ফুটবলাররাই রাজি হওয়ায় ম্যাচ শুরু হয়। প্রথমার্ধের শেষের দিকেই মাঠে অচেতন হয়ে পড়েন এরিকসন। মাঠের ভিতর তাঁর শুশ্রুষায় প্রায় ১০ মিনিট অতিবাহিত হয়।

এরপর ম্যাচ শুরু হয়। ফিনল্যান্ডের ম্যাচের দ্বিতীয়ার্ধে ফিনল্যান্ডের পোহানপালোর গোলে পরাজিত হয় ডেনমার্ক। ইউরোতে জয় দিয়ে শুরু করলেও তা বড় সুখস্মৃতি হল না ফিনল্যান্ডের কাছে।

কোপা আমেরিকার সময়সূচি


আরো খবর »

অস্ট্রেলিয়াকে হারিয়ে দ্বিতীয়বার জয়ের হাসি টাইগারদের

উজ্জ্বল হোসাইন

বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

উজ্জ্বল হোসাইন

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি জয়

উজ্জ্বল হোসাইন