29 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

আজ মূল মার্কেটে লেনদেন করবে ওটিসি থেকে ফিরে আসা ৪ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : ওভার দ্য কাউন্টার (ওটিসি) থেকে পুন:তালিকাভুক্তির মাধ্যমে মূল মার্কেটে ফিরেছে ৪ কোম্পানি। আজ (১৩ জুন) থেকে কোম্পানি চারটি শেয়ার লেনদেন মূল মার্কেটে শুরু হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি চারটি হলো : মনোস্পুল পেপার ম্যানুফ্যাকচারিং, পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং, তমিজউদ্দিন টেক্সটাইল মিলস এবং মুন্নু ফেব্রিকস।

মূল মার্কেটে কোম্পানিগুলোর ‘জেড’ ক্যাটাগরিভুক্ত হয়ে লেনদেন করবে। কোম্পানিগুলোর মধ্যে ডিএসইতে মনোস্পুল পেপার ম্যানুফ্যাকচারিংয়ের ট্রেডিং কোড হচ্ছে : “MONOSPOOL” ও কোম্পানি কোড হচ্ছে : ১৯৫০৫, পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিংয়ের ট্রেডিং কোড :”PAPERPROC” ও কোম্পানি কোড : ১৯৫০৬ , তমিজউদ্দিন টেক্সটাইল মিলসের ট্রেডিং কোড : “TAMIJTEX” ও কোম্পানি কোড : ১৭৪১৯ এবং মুন্নু ফেব্রিকসের ট্রেডিং কোড : “MONNOFABR” ও কোম্পানি কোর্ড ১৭৪৩৯।

গত বৃহস্পতিবার ডিএসইর পরিচালনা পর্ষদের সভায় কোম্পানিটির চারটির পুনঃ তালিকাভুক্তির অনুমোদনের বিষয়ে সিদ্ধান্ত হয়। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) অনুমোদনের পর আজ থেকে ডিএসইর মূল মার্কেটে কোম্পানিগুলোর লেনদেন শুরু হচ্ছে।


আরো খবর »

২ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আজ

Tanvina

বিজিআইসির পর্ষদ সভা ৫ আগস্ট

Tanvina

সিটি জেনারেল ইন্স্যুরেন্স এ ক্যাটাগরিতে

Tanvina