30 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিজয়ের ‘মাস্টার’ সিনেমার হিন্দি রিমেকে সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান চলতি বছর শুরু করেছেন তাঁর বহুলপ্রতীক্ষিত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা দিয়ে। ঈদে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ ও জিপ্লেক্সে মুক্তির পর সিনেমাটি নিয়ে হতাশা প্রকাশ করেছেন অনেক চিত্রসমালোচক।

সিনেমাটির সাফল্য ব্যর্থতা নিয়ে যখন কথা চলছে তখনই সামনে এলো সালমানের নতুন চমকের খবর। আগামী জুলাই মাসে বড় বাজেটের নতুন দুই সিনেমার ঘোষণা দিতে পারেন বলিউড ভাইজান।

একটি দৈনিকের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, সালমানের নতুন সিনেমার তালিকায় আছে তামিল সুপারস্টার থালাপথি বিজয়ের চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়া সুপারহিট ‘মাস্টার’ সিনেমার নাম। সিনেমাটির হিন্দি রিমেকে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন সালমান খান।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, সিনেমাটি সেভেন স্ক্রিন স্টুডিওর সহযোগিতায় এন্ডেমল শাইন ইন্ডিয়া এবং মুরাদ খেতানি প্রযোজনা করবেন। বছরের শুরুতে বিজয়ের সিনেমাটি সালমান খান দেখছেন এবং হিন্দি সংস্করণে অভিনয়ের ব্যাপারে সম্মতি দিয়েছিলেন। কিন্তু করোনার কারণে এই প্রজেক্ট তখন দীর্ঘ হয়নি। সম্প্রতি সিনেমাটি নিয়ে আলোচনায় বসেছিলেন। তবে এখনও শুটিং ডেট ও নির্মাতা চূড়ান্ত হয়নি। অন্যদিকে, আগামী মাসে সালমান অন্য যে সিনেমাটির ঘোষণা দিতে পারেন সেটি একটি শীর্ষস্থানীয় স্টুডিওর সহযোগিতায় অ্যাকশন থ্রিলার সিনেমা।

প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনসের ব্যানারে বিজয়ের ‘মাস্টার’ সিনেমা পরিচালনা করেন লোকেশ কনগরাজ। এ সিনেমায় বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি। দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার। এ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহনন। প্রধান খলনায়কের চরিত্রে বিজয় সেতুপতি। সিনেমার গানের সুর করেছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। চলতি বছরের ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৭৮ মিনিটের এই সিনেমাটি। আর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ২৯ জানুয়ারি।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul