গেমস খেলার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

Posted on June 24, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোবাইল ফোনে গেমস খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত যুবক তানভীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সে।

আজ দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামে মোবাইল ফোনে গেমস খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে একই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে তানভীর হোসেন। পরে চিৎকার দিলে শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে অস্ত্রপচার শেষে ভর্তি করে পরিবারের লোকজন। ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যায় তানভীর। ওই ঘটনায় বাদী হয়ে দর্শনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা। পরে অভিযান চালিয়ে ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে অভিযুক্ত তানভীরকে গ্রেফতার করা হয়। আজ বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানাসহ জেলা পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।