প্রথম ভারতীয় সিনেমার প্রিমিয়ার হবে আইফেল টাওয়ারে

Posted on June 24, 2023

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও অভিনেত্রী জাহ্ণবী কাপুর ইতিহাস লিখতে চলেছেন। বরুণ-জাহ্ণবী এখন দিন গুনছেন তাঁদের আসন্ন ছবি 'বাওয়াল'এর বিশ্বব্যাপী প্রিমিয়রের জন্য। তবে ওটিটি প্ল্যাটফর্মে ঝড় তোলার আগেই মাইলস্টোন তৈরি করতে চলেছে 'বাওয়াল'।

প্রথম ভারতীয় সিনেমা হিসেবে 'বাওয়াল'-এর স্ক্রিনিং হবে আইফেল টাওয়ারে ! এই ছবি দেখানো হবে সালে গুস্তাভ আইফেলে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের নেপথ্যে রম-কমের গল্প বলবে 'বাওয়াল'। দর্শকদের ভার্চুয়ালি নিয়ে যাওয়া হবে ইউরোপে।

পিংকভিলা এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, 'প্রথম ভারতীয় ছবি হিসেবে বাওয়াল-এর প্রিমিয়র হবে আইফেল টাওয়ারে। প্রদর্শিত হবে অসাধারণ সালে গুস্তাভ আইফেলে। ব্যাকড্রপে থাকবে প্যারিস শহরের অসাধারণ প্যানোরামিক ভিউ। বরুণ, জাহ্ণবী, সাজিদ ও নীতেশ প্রিমিয়রে হাজির থাকবেন। ফরাসি প্রতিনিধিদের সঙ্গেও হাজির থাকবেন চলচ্চিত্র উৎসাহীরাও।' নীতেশ তিওয়ারির পরিচালনায় নাদিদওয়ালা গ্র্যান্ডসন্স এই ছবির প্রযোজনায়। ২০২০ সালে ওয়াল'-এর ঘোষণা করা হয়েছিল। প্রোডাকশনের কাজ শেষ হয়ে গিয়েছিল গতবছর জুলাইয়ে।

জাহ্ণবীকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছে গতবছর। 'মিলি' ও 'গুডলাক জেরি'তে অভিনয় করেছিলেন শ্রীদেবী কন্যা। এরপর জাহ্ণবীকে দেখা যাবে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'তে। টলিউডেও ডেবিউ করবেন জাহ্ণবী। এনটিআর জুনিয়রের সঙ্গে 'দেবারা'তে অভিনয় করবেন তিনি। বরুণকে শেষবার সিলভার স্ক্রিনে দেখা গিয়েছে 'ভেড়িয়া'র হাত ধরে। এবার বরুণকে দেখা যাবে আমেরিকান স্পাই থ্রিলার ওয়েব সিরিজ 'সিটাডেল'-এর ভারতীয় সংস্করণে। বরুণের সঙ্গে পর্দায় দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। সূত্র-জিনিউজ।