27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

বিক্রেতা সংকটে ৮ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। আজ (১২ মে) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী পাওয়া যায়নি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : কাট্টালি টেক্সটাইল, এমএল ডাইং, ইনডেক্স এগ্রো, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, মীর আখতার, রূপালী ব্যাংক, এনআরবিসি ব্যাংক এবং সুহৃদ।

জানা গেছে, মঙ্গলবার কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

১১ মে, মঙ্গলবার এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার মীর আখতারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার সুহৃদের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৪৮ শতাংশ বেড়েছে।


আরো খবর »

ব্লক মার্কেটে ৪৭ কোম্পানির ১২৯ কোটি টাকার লেনদেন

Tanvina

মুন্নু ফেব্রিক্স এর তৃত্বীয় প্রান্তিক প্রকাশ

Sultan

রিং শাইনের উৎপাদন পুনরায় শুরু

Tanvina