27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

শাহরুখের সঙ্গে ডেটিংয়ে রাজি নন লেডি গাগা

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান জনপ্রিয়তায় শুধু ভারতে নয় পুরো বিশ্বজুড়ে নিজের নাম ছড়িয়ে দিয়েছেন তিনি। দুনিয়াজুড়েই রয়েছে তার বিশাল ভক্তকুল।

তার সহচরে থাকতে বিনা দ্বিধায় রাজি অসংখ্য তারকাও। তবে ২০১১ সালে এক সাক্ষাৎকারে মার্কিন জনপ্রিয় গায়িকা লেডি গাগাকে শাহরুখের সঙ্গে ডেট করার ব্যাপারে প্রস্তাব করা হলে তা প্রত্যাখ্যান করে দিয়েছিলেন হলিউডের গায়িকা।

ডুয়া লিপা, কেটি পেরি, প্রিন্স উইলিয়াম কিংবা ক্রিস্টোফার নোলান অনেকের সঙ্গে বেশ ভালো সখ্যতা শাহরুখের। ২০১১ সালে মার্কিন জনপ্রিয় গায়িকা লেডি গাগা ভারত ভ্রমণে আসলে এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে বসে ছিলেন তিনি। সেখানে নিজেদের কর্মজীবন থেকে শুরু করে নানা বিষয় নিয়ে আলাপের একপর্যায়ে ভক্তদের প্রশ্ন পর্বে, এক ভক্ত লেডি গাগাকে জিজ্ঞেস করেন- শাহরুখের সঙ্গে ডেট করার প্রস্তাবে রাজি কিনা তিনি।

জবাবে গায়িকা জানান, ‘কখনোই আমি শাহরুখের সঙ্গে ডেট করতে রাজি নই। তার বিয়ে হয়ে গেছে। আমি একজন ভালো মেয়ে। শাহরুখের সঙ্গে ডেট করার কোনো রকম কোনো সুযোগই নেই আমার।’

প্রসঙ্গত, সম্প্রতি লেডি গাগা তার আসন্ন সিনেমা ‘হাউস অফ গুচি’-এর শুটিং কাজ শেষ করেছেন। অপরদিকে প্রায় দুই বছর পর বড়পর্দায় আবারো ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক করছেন শাহরুখ খান।


আরো খবর »

১৮ গুণীজন ও ২ সংগঠন পাচ্ছেন ‘শিল্পকলা পদক’

Tanvina

ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় ক্যাটরিনার ক্ষোভ

Tanvina

‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে একরাশ হতাশা

উজ্জ্বল