27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

ঈদ কেনাকাটায় ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে নিশ্চিত ক্যাশ ব্যাক

কর্পোরেট সংবাদ ডেস্ক : জীবন, জীবিকা ও জীবন যাপন প্রণালী এক সূত্রে বাধাঁ আর তাই ঈদ এগিয়ে আসার সাথে সাথে ধীরে ধীরে জমে উঠতে শুরু করেছে ঈদের বাজারও। ডায়মন্ড ওয়ার্ল্ড এর ঈদুল ফিতরের বিশেষ প্যাকেজ ঘোষনা করেন প্রতিষ্ঠানটির পক্ষে চিত্র নায়িকা মৌসুমি, এর পরপরই গ্রাহকদের মধ্যে বিষয়টি নিয়ে গুঞ্জন এর তৈরী হয়।

অপরিহার্য পণ্যের তালিকায় না থাকলেও এই পরিস্থিতিতে কেন গ্রাহকরা গহনা কিনছেন জানতে চাইলে প্রতিষ্ঠানটির কর্নধার দিলীপ কুমার আগরওয়ালা জানান, ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতি কাস্টমারদের আস্থাই মূলত এর কারণ। তাছাড়া ঈদ উপলক্ষ্যে আমরা নতুন ডিজাইনের বাজেট ফ্রেন্ডলি গহনা আমাদের সারা দেশের আউটলেটগুলোতে স্বাস্থ্যবিধি মেনে বিক্রি করছি। ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারীতে থাকছে ২৫% ডিসকাউন্ট, নিশ্চিত ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনা কাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

এছাড়াও কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত সকল ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারী, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং সর্বোপরি প্রতিটি কেনাকাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

আবার যে কোন প্রয়োজনে এই ক্রয়কৃত গহনার বিপরীতে পাওয়া যাবে লোন সুবিধাও। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত।


আরো খবর »

কারচুপির কারনে পেট্রল পাম্পকে ৫০ হাজার টাকা জরিমানা

Tanvina

ওয়ান স্টপ সার্ভিস চালু করল বিসিক

Tanvina

পর্যটন স্পট বন্ধ: ক্ষতি ৯ হাজার কোটি টাকা

Tanvina