27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

করোনায় আক্রান্ত সালমান খানের ২ বোন

বিনোদন ডেস্ক : ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি রাধে। তার ঠিক ৩ দিন আগে করোনার কবলে সালমান খানের পরিবার। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা করোনা পজিটিভ। সালমান খান নিজেই এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রচার ইন্টারভিউ দিচ্ছিলেন সালমান। সেখানেই দুই বোনের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। আগামী বৃহস্পতিবার থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।

বোনেদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে সালমান বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাঁদের চিকিৎসার সমস্যার কথা শুনতেন। তবে এবার করোনা ঘরের ভিতরে চলে এসেছে। তাই তিনি চিন্তিত, বলে জানান সালমান। গত বছর অবশ্য ভাইজানের দুই ড্রাইভার করোনায় আক্রান্ত হয়েছিলেন। ওই সাক্ষাৎকারে অভিনেতা আরও বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক, তাই সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার।

অলভিরা সালমান খানের নিজের বোন। অভিনেতা -পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তাঁর বিয়ে হয়। বয়স ৫১ বছর। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা। অন্যদিকে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সবথেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে। সালমান বরাবরই বলে এসেছেন পরিবারের ‘লাকি চার্ম’ হল তাঁদের এই বোন। বাড়িতে সব দাদাদের উপরেই তাঁর হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। খান পরিবারের জামাই হওয়ার পরে সালমানের হাত ধরে বলিউডে সফর শুরু হয় আয়ুশের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সালমান।


আরো খবর »

১৮ গুণীজন ও ২ সংগঠন পাচ্ছেন ‘শিল্পকলা পদক’

Tanvina

ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় ক্যাটরিনার ক্ষোভ

Tanvina

‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে একরাশ হতাশা

উজ্জ্বল