27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মোদীকে ট্যাগ না করে সোনু সুদকে ট্যাগ করলে বেঁচে যেত রাহুল

বিনোদন ডেস্ক : ‘ভুল করেছ বন্ধু! মোদী নয়, সাহায্য চাওয়া উচিৎ ছিল সোনু সুদের কাছে। তাহলে হয়ত তোমার প্রাণটা বেঁচে যেত’। টুইটারে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেতা কিশ্বর মার্চেন্ট। শনিবার ইউটিউবার রাহুল ভোরার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়। মৃত্যুর আগে লাগাতার তিনি চিকিৎসার অব্যবস্থা নিয়ে তাঁর টুইটার হ্যান্ডেল থেকে টুইট করতে থাকেন। প্রথমে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে। সেখানে তিনি কাতর কণ্ঠে সাহায্য চান। পরে আরেকটি টুইটে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে উদ্দেশ্য করে আরও একটি টুইট করেন রাহুল। তাতে দিল্লির হাসপাতালে চিকিৎসা ব্যবস্থার অপ্রতুলতা নিয়ে তিনি আশঙ্কা প্রকাশ করেন। এরপর মৃত্যু হয় তরুণ ওই অভিনেতা ও ইউটিউবারের।

এই ঘটনার রেশ চলছে দেশজুড়ে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে আছড়ে পড়ছেন অনেকেই। বিক্ষোভের আগুনে আরও ঘি ঢেলেছে ল্যানসেট পত্রিকার নতুন রিপোর্ট, যাতে ভারতের প্রধানমন্ত্রীকেই দায়ী করা হয়েছে, কোভিড পরিস্থিতি সামাল দিতে না পারার জন্য। এবার একধাপ এগিয়ে সোনু সুদকে প্রধানমন্ত্রী মোদীর থেকে বেশি কার্যকর হিসাবে বললেন অভিনেতা কিশ্বর মার্চেন্ট।

এদিকে গত বছরের মতই এবারও অতিমারি মোকাবিলায় ঝাঁপ দিয়ে পড়েছেন অভিনেতা সোনু সুদ। নিজেও করোনায় ভুগেছেন। সুস্থ হয়ে ওঠামাত্র দেশের পাশে ‘সোনু ভাইয়া’। জিনিউজ।


আরো খবর »

১৮ গুণীজন ও ২ সংগঠন পাচ্ছেন ‘শিল্পকলা পদক’

Tanvina

ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় ক্যাটরিনার ক্ষোভ

Tanvina

‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে একরাশ হতাশা

উজ্জ্বল