27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব

স্পোর্টস ডেস্ক : ভারত থেকে আসার পর সাকিব আল হাসানের দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্টও নেগেটিভ এসেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর স্থগিত হওয়ার পর গত ৬ মে চার্টার্ড ফ্লাইটে ভারতের আহমেদাবাদ থেকে মুস্তাফিজুর রহমানকে নিয়ে দেশে ফিরেন সাকিব। ঐদিন করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। প্রথম পরীক্ষার ফল নেগেটিভ আসার পর দ্বিতীয়টিও নেগেটিভ এসেছে সাকিবের।

এতে শ্রীলংকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের আগে, দলের অনুশীলনে সাকিবের যোগ দেয়ার বিষয়টি আরও জোড়দার হলো। আগামী ২৩ মে থেকে শ্রীলংকার বিপক্ষে দিবা-রাত্রির তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে যথাক্রমে ২৫ এবং ২৮ মে। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তিন ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসলে শ্রীলংকা দল।

কঠোর জৈব-সুরক্ষা বলয় থাকার পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফরা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঝপথেই স্থগিত হয় আইপিএলের চতুর্থদশ আসর।

সর্বপ্রথম কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রে শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর বিভিন্ন দলের ক্রিকেটাররা করোনায় সংক্রমিত হন। কলকাতার তৃতীয় খেলোয়াড় হিসেবে সর্বশেষ করোনায় আক্রান্ত হন নিউজিল্যান্ডের টিম সেইফার্ট।

আক্রান্তদের সাথে কলকাতা শিবিরে অনুশীলন করেছিলেন সাকিব, তাই তার রিপোর্ট নিয়ে উদ্বেগ ছিলো।


আরো খবর »

ভালো আছেন এরিকসন, ডেনমার্কে ১-০ গোলে হারালো ফিনল্যান্ড

উজ্জ্বল

কোপা আমেরিকার সময়সূচি

উজ্জ্বল

৪ ম্যাচ নিষিদ্ধ সাকিব

উজ্জ্বল