28.9 C
Dhaka
মে ১৩, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

স্পোর্টস ডেস্ক : মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয়া হয়েছে ভারতের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর।

আজ বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত স্থগিত রাখা হচ্ছে আইপিএল। ফের কবে শুরু হবে তা এখনও জানানো হয়নি। একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

সংবাদ সংস্থা এএনআই-কে রাজীব শুক্ল বলেছেন, “এবারের মতো বাতিল করা হচ্ছে আইপিএল।” একাধিক ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার আইপিএল খেলতে রাজি নন বলে জানা গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটার এবং সদস্যরা করোনা আক্রান্ত হন।

মঙ্গলবার জানা গিয়েছে ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্র করোনা আক্রান্ত হয়েছেন। চেন্নাই দল ইতিমধ্যেই ৬ দিনের জন্য কঠোর নিভৃতবাসে রয়েছে। এই মুহূর্তে আইপিএল-এর ৬টি দল কঠোর নিভৃতবাসে রয়েছে।

ঋদ্ধির জ্বর ছিল গত চারদিন ধরে। সোমবার রাতে করোনা পরীক্ষা হয় তাঁর। তার ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে নিভৃতবাসে পাঠানো হয় তাঁকে। হায়দরাবাদ দলকে কঠোর নিভৃতবাসে পাঠানো হয়।

কলকাতার ২ ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর আতঙ্ক তৈরি হয়ে দিল্লি ক্যাপিটালস দলেও। ভারতের অভিজ্ঞ স্পিনার অমিত করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের দল নিয়েও চিন্তা রয়েছে। এখন পর্যন্ত ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হলেও মাঝপথে করোনায় আক্রান্ত শুরু হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা। আনন্দবাজার।


আরো খবর »

৫ কারণে আজ ভারতীয় ক্রিকেট বিশ্বসেরা: সৌরভ গাঙ্গুলি

উজ্জ্বল

ঈদের ছুটিতে ক্রিকেটারদের সতর্ক থাকার নির্দেশ বিসিবির

উজ্জ্বল

ভারতে টি-টুয়েন্টি বিশ্বকাপ বাতিলের দাবি চ্যাপেলের

উজ্জ্বল