28.9 C
Dhaka
মে ১২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বললেন ভাস্কর

বিনোদন ডেস্ক : ১৪ বছর আগের ঘটনা ভোলেন নি টেলিপাড়ার জনপ্রিয় মুখ ভাস্কর চট্টোপাধ্যায়। রবিবার বিজেপি প্রার্থী হিসাবে ভবানীপুর কেন্দ্রে রুদ্রনীল ঘোষের হারের পর ফেসবুক পোস্টের মাধ্যমে তাঁকে ‘ধান্দাবাজ’ বললেন ভাস্কর। টলিপাড়ায় শান্ত-ঠাণ্ডা, যুক্তিবাদী হিসাবেই ভাস্কর পরিচিত। তিনি হঠাৎ ক্ষেপে উঠলেন কেন?

কী হয়েছিল ১৪ বছর আগে?

ভাস্কর তাঁর পোস্টে লেখেন, ২০০৭ সালের ঘটনা। দেবাংশু সেনগুপ্তের পরিচালনায় মাত্র একটি টেলিফিল্মেই দুজনে কাজ করেছিলেন। তারপর একটা ইন্টারভিউয়ে ভাস্করকে ‘মিচকে শয়তান’ বলেছিলেন রুদ্রনীল। কেন বলেছিলেন, তার কোনও ব্যাখ্যা তখনও দেন নি, পরে ভাস্করকে ব্যক্তিগতভাবেও জানান নি। বিষয়টা মনের মধ্যে পুষে রেখেছিলেন অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়। রবিবার ভবানীপুর কেন্দ্রে বড় পরাজয়ের পর রুদ্রনীল তাঁর ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন। তাতে ভবানীপুরের মানুষের উদ্দেশে তিনি তাঁর বক্তব্য তুলে ধরেন।

সব রাজনৈতিক দলের ভোটার, কর্মী ও সমর্থকদের তিনি ভালবাসা জানিয়েছেন। তিনি আরও লিখেছেন, ‘এই নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে গেছেন শুভেন্দু অধিকারীর কাছে। যে কেউ হারুন বা জিতুন, নতুন সরকারে যেন ফের দুর্নীতি না জেতে সেটাই কাম্য।‘

এই পোস্টের পরপরই ভাস্করের পোস্ট, যেখানে তিনি লেখেন, ‘রুদ্র, আমি মিচকে শয়তান হতে পারি, কিন্তু তোর মত ধান্দাবাজ নই। তুই ভালো অভিনেতা। কিন্তু জানিস তো, অভিনেতা বা নেতা যাই হোস না কেন, আগে ভালো মানুষ হতে হয়।’

ভাস্করের পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটনাগরিকেরা। তাঁরা অধিকাংশই ভাস্করের পাশে দাঁড়িয়েছেন। রুদ্রনীলের দিকে তির্যক মন্তব্যও কিছু কম করেন নি নেটনাগরিকরা।


আরো খবর »

ঈদে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে নিরবের ‘কসাই’

Tanvina

ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনছেন সোনু সুদ

উজ্জ্বল

শাহরুখের সঙ্গে ডেটিংয়ে রাজি নন লেডি গাগা

Tanvina