28.9 C
Dhaka
মে ১৩, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

কেকেআরের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত, কলকাতা-বেঙ্গালুরু ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক : আর কয়েক ঘণ্টা পরেই আহমেদাবাদে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু করোনার থাবায় মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আজকের ম্যাচ বাতিল হয়ে গেল।

করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়র। শেষ চার দিনে তৃতীয় রাউন্ডের করোনা পরীক্ষায় তাঁদের রিপোর্ট পজিটি এসেছে। বরুণ-সন্দীপ বাকি দলের থেকে নিজেদের আলাদা করে নিভূতবাসে রয়েছেন তাঁরা। বিসিসিআই-এর মেডিক্যাল তত্ত্বাবধানে থাকবেন এই দুই ক্রিকেটার। যদিও এই দুই ক্রিকেটার ছাড়া দলের বাকি খেলোয়াড়দের করোনা রিপোর্ট নেগেটিভ। এমনটাই বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে আইপিএল-এর পক্ষ থেকে।

এমনকী প্যাট কামিন্স-সহ আরও বেশ কয়েকজন নাইট ক্রিকেটারও নাকি অসুস্থ। এই পরিস্থিতিতে আইপিএল আয়োজন নিয়েও দেখা দিয়েছে আশঙ্কার কালো মেঘ।

বিসিসিআই গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা বলে এই ম্যাচ পুণরায় আয়োজন করতে চলেছে। তবে দিনক্ষণ এখনও স্থির করা হয়নি।

জানা যাচ্ছে যে, সম্প্রতি কাঁধের চোটের জন্য স্ক্যান করাতে জৈব সুরক্ষা বলয় ছেড়ে হাসপাতালে গিয়েছিলেন বরুণ। গ্রিন করিডর দিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। বায়ো বাবল ছেড়ে বাইরে আসার জন্য বরুণের শরীরে করোনা থাবা বসিয়েছে বলে মনে করা হচ্ছে। কিন্তু সন্দীপ কী করে আক্রান্ত হলেন তা জানা যায়নি।

মহামারী বিধ্বস্ত ভারতে আইপিএলের যৌক্তিকতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন আগেই। ফের একবার সেই প্রশ্ন সামনে চলে আসছে! এছাড়াও ভারতের বায়ো-বাবল আদৌ সুরক্ষিত কি না!, সে প্রশ্নও এড়িয়ে যাওয়া সম্ভব নয়।


আরো খবর »

৫ কারণে আজ ভারতীয় ক্রিকেট বিশ্বসেরা: সৌরভ গাঙ্গুলি

উজ্জ্বল

ঈদের ছুটিতে ক্রিকেটারদের সতর্ক থাকার নির্দেশ বিসিবির

উজ্জ্বল

ভারতে টি-টুয়েন্টি বিশ্বকাপ বাতিলের দাবি চ্যাপেলের

উজ্জ্বল