27 C
Dhaka
জুন ১৪, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শেয়ার বাজার

তিন কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদ সভা আজ। কোম্পানিগুলো হলো- আরএকে সিরামিকস, প্রাইম ইন্স্যুরেন্স ও ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ইউপিজিডিসিএল)। সূত্র: ডিএসই।

আরএকে সিরামিকস: সিরামিকস খাতের কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লি: এর পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির সম্মিলিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানটির সম্মিলিত শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬ টাকা ৪১ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৭ টাকা ১৮ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স: বীমা (ইনস্যুরেন্স) খাতের কোম্পানি প্রাইম ইন্সুরেন্স কোম্পানি লি: এর পর্ষদ সভা আজ বেলা ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে প্রাইম ইন্স্যুরেন্স লি: এর পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির সম্মিলিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩২ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৪৩ পয়সা। এ হিসাবে প্রাইম ইন্স্যুরেন্সের বার্ষিক ইপিএস বেড়েছে ২০৪ দশমিক ৬৫ শতাংশ। ৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৭ টাকা ৬২ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৬ টাকা ৩১ পয়সা।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড: জ্বালানি ও বিদ্যুৎ (ফুয়েল অ্যান্ড পাওয়ার) খাতের ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ ৩ মে,২০২১ ইং দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।


আরো খবর »

সীমান্ত বন্ধের মেয়াদ বাড়ল আরও ১৬ দিন

উজ্জ্বল

দেশে পৌঁছেছে চীনের ৬ লাখ ডোজ টিকা

উজ্জ্বল

ব্লক মার্কেটে ৪৭ কোম্পানির ১২৯ কোটি টাকার লেনদেন

Tanvina