28.9 C
Dhaka
মে ১৩, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

সাপ্লাই চেইন ফ্যাইনান্স কার্যক্রমের আওতায় প্রাণ ডেইরী’র খামারীদের ঋণ দিল অগ্রণী ব্যাংক

কর্পোরেট সংবাদ ডেস্ক: কৃষকদের কাছ থেকে দুধ সংগ্রহ করে তা প্রক্রিয়াজাত ও দুগ্ধজাত পণ্য ভোক্তা পর্যায়ে পৌঁছে দিতে প্রাণ ডেইরী লিমিটেড এর সাপ্লাই চেইনে অর্থায়ন বা ঋণ প্রদান করবে অগ্রণী ব্যাংক লিমিটেড।

রোববার (২ মে) অগ্রণী ব্যাংক লিমিটেড এর বোর্ডরমে থেকে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। এ প্রথম রাষ্ট্র মালিকানাধীন কোন ব্যাংক সাপ্লাই চেইনে অর্থায়ন করলো।

উক্ত অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. জায়েদ বখত্ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষনা করেন। তিনি কৃষকদের কাছ থেকে দুধ সংগ্রহের কার্যক্রম সরাসরি লাইভ দেখে ভূয়সী প্রশংসা করেন। অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ আরএফএল গ্রুপ এর পরিচালক উজমা চৌধুরী।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম তার বক্তব্যে উল্লেখ করেন ‘দেশের দুধের চাহিদা ও পুষ্টির অভাবজনিত চাহিদা মেটাতে এরকম অর্থায়ন বড় ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস’। প্রাণ আরএফএল গ্রুপ কর্পোরেট ফাইন্যান্স পরিচালক উজমা চৌধুরী প্রাণ ডেইরী লিমিটেড এর প্রাথমিক পর্যায় থেকে বর্তমান সময় পর্যন্ত ব্যবসা সম্প্রসারণ বিষয়ক একটি প্রদর্শনী উপস্থাপনা করেন। তিনি প্রাণ ডেইরী লিমিটেড এর কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য অগ্রণী ব্যাংক লিমিটেড এর অর্থায়ন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের উধ্বর্তন নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য অগ্রণী ব্যাংক প্রাণ আরএফএল এর সাথে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে।


আরো খবর »

এসি দিয়ে মালদ্বীপে পণ্য রপ্তানি শুরু করলো ওয়ালটন

Tanvina

ইসলামী ব্যাংক -এর শরী‘আহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

Polash

পুঁজিবাজার’ বিষয়ক মাস্টার্স কোর্স চালু করেছে বিআইসিএম

Polash