28.9 C
Dhaka
মে ১২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

৬০ লাখ টাকার নতুন গাড়ি কিনলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ঘরে এসেছে নতুন গাড়ি। সাদা রঙের মাহির নতুন গাড়িটি টয়োটা হ্যারিয়ার। দেশে বর্তমানে গাড়িটির বাজারমূল্য ৬০ লাখ টাকা

নিজের ফেসবুক ফ্যান পেজে সম্প্রতি গাড়িটি নিয়ে একটি ভিডিও পোস্ট করেন মাহি। সেখানে দেখা গেছে, মাহি গাড়িটি কিনেছেন তার এক স্কুল বন্ধুর গাড়ির শো রুম থেকে। গাড়ির ব্র্যান্ড টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি।

জানা গেছে, এর আগে মাহি মিৎসুবিশির ল্যানসার ইএক্স মডেলের গাড়ি ব্যবহার করতেন। তার শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স থাকায় অধিকাংশ জায়গায় নিজে ড্রাইভ করেন তিনি ।

ঈদে শপিং না করার ঘোষণা দেওয়া মাহি কিনলেন ৬০ লাখ টাকার গাড়ি

তবে শপিং না করার সিদ্ধান্ত নিয়ে গাড়ি কেনার বিষয়ে মাহি বলেন, আমি তো ঈদের কেনাকাটা করতে শপিংয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ শপিংমলে অনেক মানুষের ভিড় থাকে। ভিড়ে যাওয়াটা এই সময়ে ঠিক হবে না। আর গাড়ি কেনার বিষয়টি অনেক আগের পরিকল্পনা। নিয়েছি মাত্র। লকডাউনের আগে থেকেই মাহিয়া মাহি বাসায় অবস্থান করছেন। কোনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। তবে ঈদের কিছু কাজে বাইরে যেতে হলেও যথাযথ বিধি নিষেধ মেনেই যাচ্ছেন বলে জানালেন তিনি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন মাহি। সবশেষ মাহিয়া মাহি অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাওয়া এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান।

অক্ষয়ের ‘বেল বটম’ সিনেমা ১৫০ কোটিতে কিনছে ডিজনি


আরো খবর »

ঈদে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে নিরবের ‘কসাই’

Tanvina

ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনছেন সোনু সুদ

উজ্জ্বল

শাহরুখের সঙ্গে ডেটিংয়ে রাজি নন লেডি গাগা

Tanvina