29 C
Dhaka
বৃহস্পতিবার, অগাস্ট ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

সালমান খানের ‘রাধে’ সিনেমার ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক : সালমান খানের ছবি মানেই দর্শকদের কাছে টানটান উত্তেজনা, অ্যাকশন, নাচ নিয়ে যথাযথ বলিউডের মেগা-ব্লকবাস্টার মশলা ছবি। আর পরবর্তী ছবি ‘রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ তে যে তার এতটুকু খামতি হবে না, ছবির ট্রেলার লঞ্চের দিনই সে বিষয়ে আশ্বস্ত করলেন বলিউডের ভাইজান। বৃহস্পতিবার অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার।

পটভূমি সেই মায়ানগরী মুম্বাই। শহরে মাথা চাড়া দিচ্ছে গুন্ডারাজ। মাদক পাচার ব্যবসায় তরুণ প্রজন্মকে আনা গুন্ডাদের মূল লক্ষ্য। আর এই ব্যবসা রুখতেই এনকাউন্টার স্পেশালিস্ট ‘রাধে’কে (সালমান) দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। ‘আই উইল ক্লিন দ্য সিটি’, প্রতিশ্রুতি রাধের।

মুক্তি পেল ট্রেলার, বক্স অফিস কাঁপাবে 'Radhe', আশাবাদী Salman

উল্লেখ্য, প্রভুদেবা পরিচালিত এই ছবিতে সালমান খান ছাড়াও বিপরীতে মূল চরিত্রে আছেন রণদীপ হুডা। সালমান ও দিশা পাটানির কেমিস্ট্রিও ছবিতে আলাদা মাত্রা যোগ করবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও ছবিতে দেখা মিলবে জ্যাকি স্রফের। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির পর আবার একসঙ্গে তাঁরা।

চলতি বছরের ১৩ই মে ঈদে থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে মুক্তি পাবে এই ছবি। সকল স্বাস্থ্যবিধি ও প্রোটোকল মেনেই হলে দেখানো হবে ছবিটি। ওটিটিতে জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। তবে বাকি ডিটুএইচ অপারেটর্সেও দেখা যাবে ছবিটি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।


আরো খবর »

মুক্তি পেয়েই দুনিয়া মাতাচ্ছে ‘জঙ্গল ক্রুজ’

Tanvina

বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক

Amirul

পরীমণির বাসায় র‌্যাবের অভিযান

Amirul