28.9 C
Dhaka
মে ১২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট ও নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট এর মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড এর সাথে নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট এর মধ্যে একটি শেয়ার হস্থান্তর চুক্তি স্বাক্ষর হয়েছে। কোম্পানী সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি থেকে প্রাপ্ত তথ্য হতে জানা গেছে যে, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড এর বিনিয়োগকৃত প্রকল্প ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড। এই প্রকল্পে অর্থায়নের জন্য নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট এর কাছে ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড এর ১৪, ৬৪১টি সাধারণ শেয়ার প্রতি শেয়ার ১০ টাকা মূল্যে নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্টকে দেয়ার সিন্ধান্ত নিয়েছে।

এ চুক্রির ফলে নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড এর ১১.৭৬ শতাংশ পরিশোধিত মালিকানা পাবে। নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ৪টি কিস্তিতে ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডকে শেয়ার মূল্য পরিশোধ করবে। যার মোট শেয়ার মূল্য হবে ২৪,০৬৮,৮০০.০০ ইউএসডি।

এখানে উল্লেখ্য যে, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড গ্যাস ও এলএনজি ভিত্তিক ৫৮৪ মেঘাওয়াট ক্ষমতা সম্মত একটি পাওয়ার প্লাট নারায়ণগঞ্জ এর মেঘনাঘাটে করতে যাচ্ছে। ঐ প্রকল্পে অর্থায়নের জন্য স্ট্র্যাটেজিক ফাইন্যান্স লিমিটেড এবং গ্লোবাল এনার্জি ইনভেস্টমেন্ট বা জিই ক্যাপিটাল আগে থেকেই প্রকল্পের অর্থায়নে যুক্ত রয়েছে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জের মেঘনাঘাটে প্রতিষ্ঠিত প্রস্তাবিত প্রকল্প ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড এর একটি সাবসিডিয়ারি কোম্পানি।


আরো খবর »

ঈদের আগের শেষ কার্যদিবসে উত্থানে সূচক ও লেনদেন

Tanvina

গোল্ডেন হার্ভেস্ট অ্যাগ্রো অন্তবর্তীকালীন লভ্যাংশ পাঠিয়েছে

Tanvina

আগস্টে বাণিজ্যিক উৎপাদন শুরু করবে স্কয়ার ফার্মার সহযোগী প্রতিষ্ঠান

Tanvina