31 C
Dhaka
মে ১২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম শীর্ষ সংবাদ

‘শিশুবক্তা’ রফিকুলের বিরুদ্ধে আরও দুটি মামলা

গাজীপুর প্রতিনিধি : রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে বিতর্কিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুরে আরও দুটি মামলা করা হয়েছে। জিএমপি’র টঙ্গী পশ্চিত থানায় যুবলীগকর্মী নাজিম মিয়া শনিবার রাতে এবং জিএমপি’র কাশিমপুর থানায় মাসুদ রানা বাদী হয়ে রবিবার দুপুরে এ মামলা দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার র্যা বের নায়েক সুবেদার আবদুল খালেক বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা জিএমপি’র গাছা থানায় একটি মামলা দায়ের করেন। একই অভিযোগে বুধবার ভোরে রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে তাকে আটক করে র্যা ব।

পরে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে হাজির করা হলে আদালত রফিকুল ইসলাম মাদানিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় । আদালতের নির্দেশনা অনুসারে মাদানীকে গাজীপুর জেলা কারাগারে আনা হয়। শনিবার সন্ধ্যায় সেখান থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ স্থানান্তর করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, জিএমপি’র কাশিমপুর ও টঙ্গী পশ্চিম থানায় দুটি মামলা করা হয়েছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান, ওই কর্মকর্তা ।


আরো খবর »

আল-আকসা মসজিদে ইসরায়েলের হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা

উজ্জ্বল

করোনায় আরও ৪০ জনের মৃত্যু

উজ্জ্বল

বাবুল আক্তার ৫ দিনের রিমান্ডে

উজ্জ্বল