33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এর সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ জাফর উদ্দিন এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ এফসিএমএ, এফসিএস এর নেতৃত্বে আইসিএসবির কাউন্সিলের সদস্যগণ সৌজন্য সাক্ষাৎ করেন। আইসিএসবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

৮ এপ্রিল সচিবালয়ে তার অফিসে এ সৌজন্য সাক্ষাৎ করেন। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় ড. মোঃ জাফর উদ্দিনকে অভিনন্দন জানান। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় সিনিয়র সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

সিনিয়র সচিব ড. মোঃ জাফর উদ্দিন মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তাঁর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

কাউন্সিল সদস্যরা সিনিয়র সচিব মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় ভাইস প্রেসিডেন্ট মোঃ সেলিম রেজা এফসিএস এবং ইনস্টিটিউটের সচিব (ভারপ্রাপ্ত) মোঃ শামিবুর রহমান এফসিএস প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো খবর »

ওয়ালটনের নতুন অল-ইন-ওয়ান পিসি বাজারে

Polash

ইসলামী ব্যাংক বরিশাল, বগুড়া ও খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

Polash

ট্রাস্ট ব্যাংকে প্রথম নারী এমডি হুমায়রা আজম

Polash