33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ তথ্য-প্রযুক্তি

দেশজুড়ে অপো’র ফ্রি হোম ডেলিভারি সেবা চালু

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার সাথে যোগাযোগ রাখতে এই সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দি মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।

কঠিন এই সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই দায়িত্ববোধ থেকে হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপো’র বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময়ে।

এজন্য https://forms.gle/me6URjXsFukFk8RZ7 গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপো’র সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে।

অপো কর্তৃপক্ষ জানায়, “আমাদের কাছে গ্রাহক সন্তুষ্টি সবার আগে। তাই লকডাউনে মানুষ যখন ঘরের বাইরে যেতে পারছে না তখন আমরা হোম ডেলিভারি সেবা চালু করেছি। অপো সম্মানিত গ্রাহকরা এখন থেকে ঘরে বসেই অর্ডার করে স্মার্টফোন পেতে পারেন। ভবিষ্যতে গ্রাহকের জন্য নিত্যনতুন আরো সেবা নিয়ে আসবো।”

এছাড়াও গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারিকৃত ডিভাইসটি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অপো’র কল সেন্টার, ফেসবুক বা ই-মেইল এর মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেওয়া হবে।

বিস্তারিত তথ্যের জন্য নিচের লিংকে যুক্ত হতে পারেন:
URL: https://www.oppo.com/bd/

Facebook: https://www.facebook.com/OPPOBangladesh

Youtube: https://www.youtube.com/channel/UCpo5Tfh_CIMkxvbAkXfobTw


আরো খবর »

ওয়ালটনের নতুন অল-ইন-ওয়ান পিসি বাজারে

Polash

চাঁদের বুকে পা রেখেছিলেন সবশেষ যে নভোচারীরা

উজ্জ্বল

মাস্ক পরতে ভুলে গিয়েছেন? চিন্তা নেই, মনে করাবে যন্ত্র

উজ্জ্বল