33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

ফেরিতে হঠাৎ আগুন, পুড়ে গেল ৮ ট্রাক

নিজস্ব প্রতিবেদক : ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে মাঝমেঘনায় ‘কলমীলতা’ নামে একটি ফেরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ৮টি পণ্যবাহী ট্রাক।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভো‌রের দি‌কে ভোলা সদর উপজেলার ভোলার চর ও লক্ষ্মীপুর জেলার ম‌তিরহাট সীমানার মাঝামা‌ঝি মেঘনা নদী‌তে এ ঘটনা ঘ‌টে।

খবর পেয়ে ভোলা থেকে ফেরি ‘কিষাণিতে’ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, বুধবার দিবাগত রাত ৩টায় লক্ষ্মীপুর থেকে ভোলাগামী ফেরি ‘কলমিলতা’ ছেড়ে আসে। ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ ওই ফেরিতে আগুন লাগে। এতে ৮টি ট্রাক পুড়ে যায়। এসময় ওই ফেরিতে ১১টি ট্রাক ছিল।

ফেরির স্টাফ আলম সিকদার জানান, ফেরিটি লক্ষ্মীপুর মজুচৌধুরীঘাট থেকে বুধবার দিবাগত রাত ৩টায় ছাড়ে। এটি মতিরহাট এলাকা পৌঁছার কিছুক্ষণ পড়ই আগুন লাগে। ধারণা করা হচ্ছে, ফেরিতে থাকা ট্রাকের স্টাফদের মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে এমন ঘটনা ঘটেছে।

বিআইডব্লিউটিসির ভোলার ম্যানেজার পারভেজ জানান, ফেরিতে ১৬টি গাড়ি নিয়ে লক্ষ্মীপুরের মজু চৌধুরীর ঘাট থেকে ভোলার ইলিশার উদ্দেশে রাত ২টায় ছেড়ে আসি। রাত ৪টায় আগুন লেগে পিকআপ ভ্যান-লরি-মোটরসাইকলসহ ৮টি গাড়ি আগুনে পুড়ে যায়। খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ফেরিটি মেঘনা নদীর ভোলারচর এলাকায় নোঙর করা আছে।

চুয়াডাঙ্গা থেকে আন্তঃজেলা গরু চোর চক্রের ৬ সদস্য আটক


আরো খবর »

কারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ, সড়ক অবরোধ

উজ্জ্বল

চুয়াডাঙ্গায় ঢিলেঢালাভাবে চলছে লকডাউন

উজ্জ্বল

চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ৪, আহত ২৫

উজ্জ্বল