33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক

বিয়ের দিন পাত্রের মা জানলেন, কনে তারই মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক : অনেক সময় বিয়ের অনুষ্ঠানে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। সম্প্রতি সামনে এসেছে তেমনই একটি ঘটনা। যেখানে বিয়ের দিন পাত্র জানতে পারলেন তার হবু স্ত্রী আসলে সম্পর্কে তার বোন। পাত্রের মা জানতে পারেন, কনে তার হারিয়ে যাওয়া মেয়ে।

সম্প্রতি চীনের জিয়াংসু প্রদেশের সুঝৌউ এলাকায় ঘটনাটি ঘটে বলে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে।

জানা গেছে, ওই নারীর ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল এক তরুণীর। কিন্তু বিয়ের দিন হবু বউয়ের হাতে একটি জন্মদাগ দেখতে পান পাত্রের মা। ঠিক একই রকম একটি দাগ ছিল ছোটবেলায় হারিয়ে যাওয়া তার মেয়ের হাতেও। তৎক্ষণাৎ তিনি পাত্রীর মা-বাবার কাছে জানতে চান, পাত্রী তাদের নিজের মেয়ে কি-না? এমন প্রশ্নে কিছুটা অবাক হলেও তারা জানান, এই তরুণী তাদের নিজেদের সন্তান না। অনেক বছর আগে তাকে রাস্তায় কুড়িয়ে পেয়ে নিজেদের সন্তানের মতো করেই বড় করেছেন। এরপরই পাত্রের মা বুঝতে পারেন, হবু পুত্রবধূ আসলে তারই হারিয়ে যাওয়া মেয়ে। ২০ বছর আগে এই মেয়েকে হারিয়েই ছেলেটিকে দত্তক নিয়েছিলেন তিনি।

বিষয়টি বোঝার পর কান্নায় ভেঙে পড়েন মা-মেয়ে। ওই তরুণী জানান, বহুদিন ধরেই নিজের আসল মা-বাবার পরিচয় জানার চেষ্টা করছিলেন তিনি। এখন সেটা জানতে পেরে তিনি খুশি। বিয়ের চেয়েও আসল মা-বাবার পরিচয় জানতে পারাটাই তার কাছে গুরুত্বপূর্ণ।

যেহেতু, পাত্র-পাত্রী কেউই সম্পর্কে ভাই-বোন নন তাই শেষ পর্যন্ত তাদের বিয়ে সম্পন্ন হয়।


আরো খবর »

ট্রাম্পের ফেসবুক খুলে দেওয়ার সিদ্ধান্ত পেছাল

উজ্জ্বল

দায়িত্ব গ্রহণের ১০০ দিন উপলক্ষে ভাষণ দেবেন বাইডেন

উজ্জ্বল

তাইওয়ানের আকাশপথে চীনের ২৫ বিমানের অনুপ্রবেশ

Tanvina