33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

চুয়াডাঙ্গা থেকে আন্তঃজেলা গরু চোর চক্রের ৬ সদস্য আটক

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তিন গরু ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার ভোরে তাদের আলমডাঙ্গা মুন্সিগঞ্জ রেলগেট এলাকা থেকে আটক করে পুলিশ।

আটককৃতরা হল- আলমডাঙ্গা উপজেলার বাদেমাজু গ্রামের ফারুক হোসেন, নাগদা গ্রামের বিল্পব, কাবিলনগর গ্রামের জকিম উদ্দিন, দামুড়হুদা উপজেলা শাহিন আলি, সদর উপজেলার নফরকান্দি গ্রামের আলিম হোসেন ও মোমিনপুর গ্রামের সোহাগ আলি।

জানা যায়, কুষ্টিয়া থেকে আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা ট্রাক যোগে গরু চুরি করে চুয়াডাঙ্গায় নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ মুন্সিগঞ্জ রেলগেট এলাকায় বুধবার ভোরে অবস্থান নেয়। পুলিশ একটি ট্রাককে দাড়াতে সিগনাল দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রেলগেটের গেট ফেলে ট্রাকটি আটক করে। পরে ট্রাক থেকে তিনটি চোরাই গরু ও ট্রাকসহ ৬ জনকে আটক করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির বলেন, আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা চুয়াডাঙ্গাসহ পার্শবর্তী জেলা থেকে ট্রাক যোগে গরু চুরি করতো। এতে কৃষক ও গ্রামের সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হত। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আটক গরু গুলো কুষ্টিয়া থেকে চুরি করে।

করোনার দ্বিতীয় ডোজের টিকা পৌঁছালো চুয়াডাঙ্গায়


আরো খবর »

কারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ, সড়ক অবরোধ

উজ্জ্বল

চুয়াডাঙ্গায় ঢিলেঢালাভাবে চলছে লকডাউন

উজ্জ্বল

চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ৪, আহত ২৫

উজ্জ্বল