33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

“আন্তর্জাতিক আইএফএন অনএয়ার রোডশো -২০২১” এর সঞ্চালনা করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের এএমডি


নিজস্ব প্রতিবেদক : গত ০৫ এপ্রিল রেডমানি গ্রুপ আয়োজিত আন্তর্জাতিক আইএফএন অনএয়ার রোডশো -২০২১ অনুষ্ঠানের সঞ্চালন করেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল আলম খান, এফসিএমএ। স্ট্যান্ডার্ড ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এবারের রোডশো’র প্রতিপাদ্য ছিল “সাহসী নতুন বিশ্ব: বাংলাদেশে ইসলামিক ফিন্যান্স”। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম। এবং মুডি’স ইনভেস্টরস সার্ভিসেস এর ফিন্যানন্সিয়াল ইন্সটিটিউশনস্ গ্রুপের বিশ্লেষক টেংফু লি এশিয়ার সামগ্রিক ইসলামিক ফিন্যান্স ও ব্যাংকিং সম্পর্কিত একটি উপস্থাপনা প্রদান করেন।

অনুষ্ঠানে প্যানেলিস্ট হিসিবে যুক্ত ছিলেন ব্লুমাউন্ট ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ড. সালিবা স্যাসিন, বেডফোর্ড রো ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা স্কট লেভি, দি ইসলামিক করপোরেশন ফর দি ডেভেলপমেন্ট অব দি প্রাইভেট সেক্টর (আইসিডি), ট্রেজারি’র ভারপ্রাপ্ত পরিচালক ও গ্লোবাল মার্কেটস্ অ্যান্ড ফিক্সড ইনকাম (জিএমএফআই) এর প্রধান নির্বাহী কর্মকর্তার উপদেষ্টা ইকবাল দারেদিয়া, নিউ অরলিন্স বিশ্ববিদ্যালয়ের ইকোনোমিকস্ অ্যান্ড ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম কবির হাসান এবং ফরম্যাব এর কনসালটেন্ট ড. নাটালি শুন।


আরো খবর »

ওয়ালটনের নতুন অল-ইন-ওয়ান পিসি বাজারে

Polash

ইসলামী ব্যাংক বরিশাল, বগুড়া ও খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

Polash

ট্রাস্ট ব্যাংকে প্রথম নারী এমডি হুমায়রা আজম

Polash