পদ্মা ব্যাংক ও ‘উপায়’এর মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on June 19, 2023

কর্পোরেট ডেস্ক : গ্রাহকদের আর্থিক লেনদেন বহুমাত্রিক, আধুনিক ও দ্রুততর করতে মোবাইল আর্থিক পরিষেবা অ্যাপ উপায় (Upay)-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। এখন থেকে কোন চার্জ ছাড়াই পদ্মা ওয়ালেট ও ইন্টারনেট ব্যাংকিং ব্যবহার করে “উপায়”-এর একাউন্টে টাকা পাঠাতে পারবেন পদ্মা ব্যাংকের গ্রাহকরা।

সম্প্রতি পদ্মা ব্যাংকের গুলশান হেড অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়। পদ্মা ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন এবং উপায় এর পক্ষে চিফ কমার্শিয়াল অফিসার জিয়াউর রহমান।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান এবং ইউসিবি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, এফসিএস। এছাড়া অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের হেড অফ এসএমই মোঃ রিয়াজুল ইসলাম, চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার মো. মোশাররফ হোসেন খান, হেড অফ চ্যানেলস এন্ড ডিজিটাল ব্যাংকিং মুহাম্মদ জাকারিয়া করিম, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন্স হেড সায়ন্তনী ত্বিষা এবং উপায় এর পক্ষে ডেপুটি ডিরেক্টর শামস আজাদ এবং সৈয়দ মহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। পদ্মা ব্যাংকের সব শাখা থেকে রেমিটেন্স সেবা প্রদান করা হয়।