33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম শীর্ষ সংবাদ

ধর্ষণের পর হত্যা: দিহানের বিরুদ্ধে প্রতিবেদন জমার সময় পেছাল

কর্পোরেট সংবাদ ডেস্ক : রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেল শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলার একমাত্র আসামি ইফতেখার দিহানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নতুন সময় নির্ধারণ করেছেন আদালত। আগামী ২১ মার্চ নতুন দিন ধার্য করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান সময় চেয়ে আবেদন করলে আগামী ২১ মার্চ দিন ধার্য করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন না দিয়ে সময়ের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা নতুন দিন ধার্য করেন।

এর আগে গত ৮ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে দিহান দায় স্বীকার করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গত ৭ জানুয়ারি রাতে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দিহানকে একমাত্র আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের বাবা।

এদিকে গত ২৮ ফেব্রুয়ারি সিআইডি এক সংবাদ সম্মেলনে জানায়, ফরেন বডি থেকে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় ‘ও’ লেভেলের ছাত্রীর। সিআইডির সাইবার ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের অতিরিক্ত ডিআইজি মো. কামরুল আহসান ময়নাতদন্তের বরাত দিয়ে বলেন, ‘শারীরিক সম্পর্কের সময় এক ধরনের ফরেন বডি ব্যবহার করা হয়েছিল। বিকৃত যৌনাচার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় সে।’

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি কলাবাগানে নিজেদের বাসা থেকে ‘ও’ লেভেলের ওই ছাত্রীকে মডার্ন হাসপাতালে নিয়ে গিয়েছিলেন তার বন্ধু দিহান। তবে তার আগেই মেয়েটির মৃত্যু হয়। পরদিন ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক রিপোর্টে জানানো হয়, ‘তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও যৌনাঙ্গ ও পায়ুপথে ক্ষত চিহ্ন পাওয়া গেছে। বিকৃত যৌনাচারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


আরো খবর »

মাওলানা জুবায়ের পাঁচ দিনের রিমান্ডে

উজ্জ্বল

করোনায় একদিনে সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু

উজ্জ্বল

চিরনিদ্রায় শায়িত হলেন কবরী

উজ্জ্বল