33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

বার্সেলোনার ক্লাবে পুলিশের হানা, বাড়ি থেকে গ্রেফতার জোসেপ বার্তামেউ

স্পোর্টস ডেস্ক : এফসি বার্সেলোনার অফিসে হঠাৎই পুলিশের হানা। সোমবার বার্সেলোনার অফিসে তল্লাশি চালায় পুলিশ। এরপর বাড়ি থেকে গ্রেফতার করা হয় ক্লাবের প্রাক্তন সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউকে। এছাড়াও সিইও অস্কার গ্রাউ ও লিগ্যাল টিমের প্রধান রোমান গোমেজকে গ্রেফতার করা হয়েছে বলে স্পেনের সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে। পুলিশের তরফ থেকে এখনও কোনো নাম প্রকাশ না করা হলেও বেশ কিছু গ্রেফতারের খবরকে সিলমোহর দেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে।

গত বছরের বার্কাগেট স্ক্যান্ডালের পরিপ্রক্ষিতেই এই রেইড করা হয়েছে বলে জানা গেছে। বার্তামেউয়ের বিরুদ্ধে ক্লাবের আটজন সদস্য সম্মিলিতভাবে পুলিসে অভিযোগ জানান। বার্তামেউ সভাপতি থাকাকালীন তিনি একটি সোশ্যাল মিডিয়া কোম্পানিকে ক্লাবের কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বের বিরুদ্ধে ভুঁয়ো অভিযোগ ছড়ানোর জন্য টাকা দেন বলে অভিযোগ। এর ফলে মেসি, পেপ গুয়ার্দিওলা, জাভি ও জেরার্ড পিকের বিরুদ্ধে ইচ্ছাকৃত বদনাম ছড়ানো হয়। মেসি সেই সময় ক্লাবের চুক্তিপত্রে সই করতে চান না বলেও সোশ্যাল মিডিয়ায় খবর বেরোয়।

২০২০-তে বার্কাগেট স্ক্যান্ডাল সামনে আশার পর বার্তামেউ স্বীকার করে নিয়েছিলেন যে ঐ কোম্পানির সঙ্গে তিনি কন্ট্র্যাক্ট করেছিলেন কিন্তু কোনো ব্যক্তিবিশেষকে আক্রমণ করার জন্য নয়। মেসি গতবছরই এই ঘটনাকে অস্বাভাবিক আখ্যা দিয়েছিলেন। অপরদিকে পিকে বলেন, “এই ঘটনা অত্যন্ত নিন্দনীয় যে ক্লাব টাকা খরচ করে আমাদের নিন্দা করিয়েছে।”জিনিউজ।

আবারো পিছিয়ে যেতে পারে এশিয়া কাপ


আরো খবর »

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

Tanvina

প্রথম টি-টোয়েন্টিতে হারলো বাংলাদেশ

উজ্জ্বল

করোনা আক্রান্ত শচীন টেন্ডুলকার

উজ্জ্বল