33 C
Dhaka
এপ্রিল ১৭, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

গাজীপুরে স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতেই অটো চালককে হত্যা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করায় প্রতিবেশী অটোরিক্সা চালককে হত্যা করা হয়েছে। প্রতিশোধ নিতে ওই গৃহবধূর স্বামীর পরিকল্পনাতেই হত্যার শিকার হন ওই অটোরিক্সা চালক রুবেল হোসেন। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

দুপুরে জিএমপি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন , জিএমপি’র উপ- কমিশনার (অপরাধ) জাকির হাসান।

প্রেস ব্রিফিংয়ে জাকির হাসান জানান, গত ২৫ ফেব্রুয়ারি সিটি করপোরেশনের সারদাগঞ্জ এলাকায় রুবেল হোসেন নামে ওই অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয় । পরে ওই হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত করে জড়িতদের ধরতে অভিযান চালায় পুলিশ। তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে, ভিকটিম রুবেল হোসেন প্রতিবেশী এক নারীকে প্রায় উত্যক্ত করতেন। এনিয়ে ওই নারীর স্বামী আবু জাফর ওরফে আকাশের সঙ্গে তার শত্রুতা তৈরি হয়। এরই জের ধরে আবু জাফর ওরফে আকাশ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগীদের নিয়ে রুবেলকে তার বাড়ি থেকে ডেকে নেয়। পরে সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকায় পতিত জমির ওপর রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। পুলিশ শুক্রবার রাতে কাশিমপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মূল পরিকল্পনাকারী আকাশকে গ্রেপ্তার করে।

পরে তার দেয়া তথ্যমতে, ফরহাদ হোসেন, জহিরুল ইসলাম ও ইজিবাইকের ব্যাটারী ক্রেতা রাশেদ আহাম্মেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকাশের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি করোনার কারণে কলেজ বন্ধ থাকায় অটো রিক্সা চালাতেন বলে জানা গেছে ।


আরো খবর »

কারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ, সড়ক অবরোধ

উজ্জ্বল

চুয়াডাঙ্গায় ঢিলেঢালাভাবে চলছে লকডাউন

উজ্জ্বল

চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ৪, আহত ২৫

উজ্জ্বল