23 C
Dhaka
মার্চ ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত আর্কাইভ

মানবপাচার মামলায় এক আসামির আগাম জামিন নাকচ করে গ্রেফতারে হাইকোর্টের নির্দেশ

কর্পোরেট সংবাদ ডেস্ক : মানবপাচারের অভিযোগে পৃথক চারটি মামলায় করা আগাম জামিন আবেদন নাকচ করে দিয়ে আাসামি মতিউর রহমানকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি একেএম জহিরুল হক সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ এ আদেশ দেয়।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মো. শফিউল্লাহ হায়দার। জামিন আবেদনের বিরোধীতা করে রাষ্ট্রপক্ষে শুনানি করেন সহকারি এটর্নি জেনারেল তামান্না ফেরদৌস।

আদালত তার জামিন আবেদন নাকচ করে তাকে গ্রেফতার করে রাজধানীর শাহবাগ থানা পুলিশের হেফাজতে নিয়ে পরবর্তী যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণে সিলেট চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণের আদেশ দেন। এ আদেশ বাস্তবায়ন সমন্বয় করতে সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেলকে আদেশ দিয়েছেন আদালত।

সহকারি এটর্নি জেনারেল তামান্না ফেরদৌস সাংবাদিকদের বলেন, আসামি মতিউর রহমানের বিরুদ্ধে সিলেটে মানবপাচার প্রতিরোধ আইনে ২০১৯ সালের ১ ডিসেম্বর পৃথক চারটি মামলা হয়। এ মামলায় তার বিরদ্ধে সুনির্দিষ্ট এবং গুরুতর অভিযোগ রয়েছে। দীর্ঘ দিন পলাতক থেকে তিনি আজ আগাম জামিন নিতে এসেছেন। আমরা জামিন আবেদন সরাসরি খারিজের প্রার্থনা করি। আদালত আমাদের আবেদন গ্রহণ করে উল্লেখিত আদেশ দেন।

২১ আগস্ট গ্রেনেড হামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


আরো খবর »

এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

উজ্জ্বল

সময় এখন লাইকি ক্রিয়েটর নুসান ও মারজিয়ার

Polash

উন্নয়নের মূলধারায় প্রান্তিক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করা অপরিহার্য ড. সেলিম উদ্দিন

Polash