29 C
Dhaka
মার্চ ৮, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

তথ্য ও ডিজিটাল প্রযুক্তি বিভাগের প্রধান হিসেবে নিয়োগ পেলেন সারজিল সারোয়ার

নিজস্ব প্রতিবেদক : বিএটি বাংলাদেশ এর তথ্য ও ডিজিটাল প্রযুক্তি (আইডিটি) বিভাগের প্রধান কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন সারজিল সারোয়ার। বিএটি বাংলাদেশ এ যোগদানের আগে তিনি আজিয়াটা গ্রুপ বেরহাদ এর টেকনোলজি প্রোগ্রাম অ্যান্ড পারফরম্যান্স বিভাগের গ্রুপ হেড হিসেবে দায়িত্বপালন করেছেন।

২০১২ সালে আজিয়াটা গ্রুপ বেরহাদে যোগদানের পর ট্রান্সফরমেশন অফিস, প্রোগ্রাম ম্যানেজমেন্ট, ডিজিটাল ট্রান্সফরমেশন এবং সেবাগ্রহীতাদের অভিজ্ঞতা সংশ্লিষ্ট কর্মকাণ্ডের তত্ত্বাবধায়ন সহ রবি আজিয়াটা এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন সারজিল সারোয়ার।

আজিয়াটা বেরহাদ ছাড়াও তিনি ওরেডো, এয়ারটেল, ভিয়ন সহ শীর্ষস্থানীয় বিভিন্ন টেলিকম কোম্পানির আইটি, বিটুবি ও কৌশলগত পদে মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার বাজারে দারুণ ভূমিকা রেখেছেন।

কর্মীবান্ধব কোম্পানি হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতি হিসেবে ‘টপ এমপ্লয়ার বাংলাদেশ’ পুরস্কার অর্জন করেছে বিএটি বাংলাদেশ। “একটি সম্ভাবনাময় আগামী” বিনির্মাণ এবং পরিবর্তনশীল ব্যবসায়িক প্রেক্ষাপটে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখতে বিএটি বাংলাদেশ সম্প্রতি নতুন এক লক্ষ্যমাত্রা নিয়ে যাত্রা শুরু করেছে।


আরো খবর »

কক্সবাজারে ওয়ালটন প্লাজার ‘মিট দ্য ড্রিমার’ অনুষ্ঠিত

উজ্জ্বল

স্ট্যান্ডার্ড আস্তর্জাতিক নারী দিবস উদযাপন

Polash

ইয়ানমার হারভেস্টারের বিক্রয়োত্তর সেবা বেগবান করতে মোটরসাইকেল প্রদান করেছে এ সি আই মটরস্

উজ্জ্বল