24 C
Dhaka
মার্চ ২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

চলচ্চিত্র ছাড়ার কারণ জানালেন শাকিল খান

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এক সময়ের দর্শকপ্রিয় নায়ক শাকিল খান। দীর্ঘদিন তাকে চলচ্চিত্রের পর্দায় দেখা যাচ্ছে না। বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন শাকিল খান। এবার জানালেন চলচ্চিত্র ছেড়ে দেয়ার কারণ।

কেন তিনি এখন আর সিনেমায় অভিনয় করেন না? লাইভে দর্শকের এমন প্রশ্নের জবাবে শাকিল খান বলেন, কারণ দেখাতে হলে অনেক কথা বলতে হয়। আপনারা জানেন, এক সময় সিনেমা ছিল বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ আমি সবসময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিল সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার।

সিনেমায় ফেরা প্রসঙ্গে তিনি বলেন, এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন হবে।

শাকিল খানের স্ত্রী শারমিন হোসেন একজন নারী উদ্যোক্তা। তার একটি বুটিক হাউজ রয়েছে। ক্রেতাদের অনুরোধে স্বামীকে নিয়ে তিনি তার ব্যবসায়িক ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। এসময় এসব কথা বলেন শাকিল খান।

সোহানুর রহমান সোহানের ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন শাকিল খান। সিনেমাটি বেশ দর্শকপ্রিয়তা লাভ করে। এরপর ‘অবুঝ বউ’, ‘তোমাকেই খুজছি’, ‘বাবা আমার বাবা’, ‘রক্ত পিপাসা’, ‘কষ্ট’, ‘মগের মুল্লুক’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন শাকিল খান।


আরো খবর »

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

উজ্জ্বল

নির্বোধদের জন্য নয়, আমার টুইট বোঝেন বুদ্ধিমান মানুষ : কঙ্গনা

উজ্জ্বল

শাফিন আহমেদ এবার সিনেমার পর্দায়

উজ্জ্বল